সর্বশেষ সংবাদ

আমি নিজেই দুধ খাই না, আমার পোস্টার কীভাবে খাবে: সালমান খান

বিনোদন ডেস্ক- ২৬ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘অন্তিম:দ্য ফাইনাল ট্রুথ’। ভারতের প্রায় ৩ হাজার ২০০টি সিনেমা হলে সিনেমাটি চলছে। সিনেমাটি হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, কন্নড় এবং ওড়িয়া ভাষাতেও মুক্তি পেয়েছে।

 

এদিকে, সালমান খানের নতুন ছবি নিয়ে ভক্তদের উচ্ছ্বাসের শেষ নেই। ভাইজানের ছবি মুক্তি পাওয়ায় তার ভক্তরা কতোটা উচ্ছ্বসিত সম্প্রতি ভাইরাল হওয়া কিছু ভিডিওতে তার প্রমাণ পাওয়া গেছে।

 

ভাইরাল হওয়া ভিডিওর একটিতে দেখা গেছে, সিনেমা হলের বাহিরে লাগানো সালমান খান অভিনীত ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবির পোস্টার দুধ দিয়ে ধোয়াচ্ছে তার অনুরাগীরা। আর সেই ভিডিও সাল্লুর নজরে আসার পর কিছুটা চটে গিয়েছেন তিনি।

 

ছবি মুক্তির পর মেহেবুব স্টুডিওতে সালমান খানের মুখোমুখি হন প্রথম আলোর মুম্বাই প্রতিনিধি দেবারতি ভট্টাচার্য। সেখানে অন্তিম:দ্য ফাইনাল ট্রুথ ছবিসহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন সালমান খান।

 

এসময় জানতে চাওয়া হয়- আপনার ছবিতে দুধ ঢালা হচ্ছে দেখেও আপনি বিরক্তি প্রকাশ করেছেন। অথচ দক্ষিণে রজনীকান্তর ছবি এভাবে স্বাগত জানানো হয়…

 

সালমান খান বলেন, আমি খুশি যে রজনীকান্ত স্যারের ছবিকে এভাবে স্বাগত জানানো হয়। তবে আমি এ ধরনের ওয়েলকাম চাই না। আমার পোস্টার দুধ খায় না। কিন্তু এমন অনেক শিশু আছে, যাদের দুধের প্রয়োজন। ওরা ওদের দুধ দিতে পারে। আমি নিজেই দুধ খাই না, আমার পোস্টার কীভাবে খাবে।

 

এ প্রসঙ্গে বলতে চাই যে অতিমারির সময় আমার অনেক ভক্ত অনেক ভালো কাজ করেছে। ওষুধ, খাবার, অক্সিজেন, জামাকাপড় তারা বিতরণ করেছে। আর আমি আমার ফ্যান ক্লাবের এসব কর্মাকাণ্ডের কথা সাত-আট মাস পর জানতে পারি। তারা খুব একটা পয়সাওয়ালা নয়। অধিকাংশ মধ্যবিত্ত পরিবারের ছেলে। আমি আমার ফ্যান ক্লাবের সদস্যদের বোঝাই যে অন্য কোনো অভিনেতা সম্পর্কে বাজে কোনো মন্তব্য না করতে। অন্য অভিনেতাদের ফ্যান ক্লাবের ছেলেরা সোশ্যাল মিডিয়ায় গালাগালি পর্যন্ত দেয়। কিন্তু আমার ক্লাবের ছেলেরা তা করে না।

 

আপনি ব্যক্তিগত জীবনে কার ভক্ত? তিনি বলেন, একজন অভিনেতা হিসেবে আমার ইউসুফ সাহেবের (দিলীপ কুমার) কাজ খুব পছন্দ। আর ধরমজি, দেব সাহেব, বিনোদ খান্না, শত্রুঘ্ন স্যার, শশী কাপুর, রেখাজি, হেমাজি—তাঁদের প্রত্যেকের বিশেষ গুণ আছে। আমি ছোট থেকে তাঁদের এসব গুণ নিজের মধ্যে আত্মস্থ করার চেষ্টা করি। তবে তা নিজের স্টাইলে।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত