সর্বশেষ সংবাদ

দিল্লি গিয়েই বদলে গেলেন নুসরাত!

বিনোদন ডেস্ক- তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান এখন টালিউডের সবচেয়ে চর্চিত নায়িকা। বুধবার হ্যান্ডলুম শাড়ি, খোলা চুল আর ছোট্ট টিপে নজর কেড়েছিল। কিন্তু কয়েকঘন্টার মধ্যেই নিজেকে পালটে ফেললেন নুসরাত। আপাতত সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিতে দিল্লিতে আছেন এ নায়িকা। দিল্লিতে দিনযাপনের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় তুলে ধরছেন অভিনেত্রী।

 

সাংসদ নুসরত জাহান সংসদ অধিবেশনের ফাঁকে নিজেকে তুরে ধরতেও ভুল করছেন না। বুধবার দিল্লির এক নামী হেয়ার স্টাইলিস্টের কাছে হাজির হয়ে নতুন হেয়ারকাট করিয়েছেন। সেই লুকের ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। নুসরাতের বদলে যাওয়া লুক দেখে অবাক তার অনুসারীরা।

 

নতুন লুকের সঙ্গে একটি ইনস্টাগ্রাম ভিডিও বানিয়ে ফেলেছেন নুসরাত। সেখানে নুসরাত বুঝিয়ে দিলেন তার কোনও ইনস্টাগ্রাম ফিল্টারের দরকার নেই। এমনিতেই পারফেক্ট সুন্দরী তিনি।

 

প্রেগন্যান্সির কারণে গত সংসদ অধিবেশনে যোগ দিতে পারেননি নুসরাত। তবে তিন মাসের ছেলেকে সামলে ফের কাজে ফিরছেন অভিনেত্রী। গত ২৬শে অগস্ট ফুটফুটে পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। । গত কয়েক মাসে পুরোদস্তুর পালটে গিয়েছে নায়িকার জীবন।

 

এরইমধ্যে কলকাতার আলিপুর কোর্টের তরফে স্পষ্ট করা হয়েছে নুসরত-নিখিলের বিয়ে অবৈধ। অতীত জীবনকে ভুলে আপতত ভবিষ্যতের দিকে পা বাড়াচ্ছেন নুসরাত। যশ-ঈশানকে নিয়েই এখন তার সাজানো সংসার।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত