ঢাকা    ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

হেফাজত নেতা জাকারিয়ারও ৩ নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক: পুলিশ

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, মে ৬, ২০২১

হেফাজত নেতা জাকারিয়ারও ৩ নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক: পুলিশ

নজর২৪ ডেস্ক- হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীরও বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

চট্টগ্রাম নগরের দুই নম্বর গেটে বৃহস্পতিবার বেলা ৩টার দিকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য জানান জেলার পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক।

 

পুলিশ সুপার বলেন, ‘নোমান ফয়েজীকে গ্রেপ্তারের পর তার কাছ থেকে আমরা একটি মোবাইল সেট উদ্ধার করেছি। ওই মোবাইল সেটের সূত্র ধরে আমরা জানতে পারি, কিছু নারীর সঙ্গে তার বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে।

 

‘এই ধরনের তথ্য আমাদের কাছে আগেও ছিল। তাকে জিজ্ঞাসাবাদে বিবাহবহির্ভূত সম্পর্ক এবং বিবাহবহির্ভূত শারীরিক সম্পর্ক তথা দুই ধরনের সম্পর্কের কথা তিনি স্বীকার করেছেন।’

 

এসএম রশিদুল হক বলেন, ‘তার মোবাইল থেকে আমরা বেশকিছু চ্যাটিং পেয়েছি, যাদের সঙ্গে তার সম্পর্ক ছিল। আমাদের হাতে সেগুলো আছে, তবে তদন্তের স্বার্থে সেগুলো প্রকাশ করছি না।

 

‘এই নারীদের সঙ্গে তার যে যোগাযোগ ছিল এবং তাদের সঙ্গে সম্পর্ক ছিল সেটি এই চ্যাটের মাধ্যমে স্পষ্ট হয়েছে। তবে এসব ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন জাকারিয়া। তিন নারীর সঙ্গে বিবাহবহির্ভূত অনৈতিক সম্পর্ক ছিল প্রাথমিকভাবে জানতে পেরেছি। কারও কারও সঙ্গে শারীরিক সম্পর্ক ও কারও সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল।

 

পুলিশ সুপার জানান, চট্টগ্রামের হাটহাজারীতে তাণ্ডব, নাশকতা ও বিশেষ করে পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনায় নিজের সম্পৃক্ততার কথাও স্বীকার করেছেন হেফাজত নেতা জাকারিয়া নোমান ফয়জী। প্রত্যেকটি ঘটনার সঙ্গে তিনি নিজেকে সম্পৃক্ত করেছেন।

 

এর আগে বুধবার (০৫ মে) বিকেলে হাটহাজারীসহ দেশের বিভিন্ন এলাকায় হেফাজত কর্মীদের সহিংসতা ও ভাংচুর মামলায় কক্সবাজারের চকরিয়া থেকে নোমান ফয়েজীকে গ্রেফতার করে পুলিশ।