সর্বশেষ সংবাদ

জীবন দিয়ে হলেও ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে লড়ে যাবো: ভিপি নুর

নিজস্ব প্রতিবেদক, নজর২৪- ‘জীবন দিয়ে হলেও ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে লড়ে যাবো’ বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সদ্য সাবেক ভিপি নুরুল হক নুর।

 

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে এক পোষ্টে তিনি এ কথা জানান। চট্টগ্রামের হাটহাজারীতে আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে সংহতি জ্ঞাপন করায় হুমকি পেয়েছেন বলেও এসময় অভিযোগ করেন তিনি।

 

ভিপি নুর বলেন, দাঁড়ি, টুপি, পাঞ্জাবিওয়ালা লোক দেখলে এতো জ্বলে কেন? ৮৮% মুসলমানদের দেশে দাঁড়ি-টুপি, পাঞ্জাবীওয়ালা দেখলেই জামায়াত-শিবির তকমা দিয়ে কি প্রমাণ করতে চাও?

 

তিনি বলেন, ভারতীয় আগ্রাসন নিয়ে কথা বলায় বুয়েট ছাত্র আবরারকেও শিবির বলে হত্যা করেছিল এই ভারতীয় দালালরা। তবে আমরাও স্পষ্ট বলে দিতে চাই এদেশে থেকে ভারতের দালালি করা যাবে না। জীবন দিয়ে হলেও ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে লড়ে যাবো।

আরও পড়ুন

বাংলাদেশের নির্বাচনে বাইরের থাবা পড়েছে: সিইসি

দ্বাদশ সংসদ নির্বাচনে ‘বাইরের থাবা এসেছে’ মন্তব্য করে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল বলেছেন, দেশের অর্থনীতি ও ভবিষ্যৎ বাঁচাতে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও...

গণভবনের আশপাশে মোবাইল হারালেন সাকিব আল হাসান

গণভবনের আশপাশের এলাকায় নিজের মোবাইল ফোন হারিয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। এ ঘটনায় ডিএমপির শেরে বাংলা নগর থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন তিনি। রোববার (২৬...

সেরা পঠিত