সর্বশেষ সংবাদ

ঘাটাইলে পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালত, ৪ ব্যবসায়ীকে জরিমানা

খাদেমুল ইসলাম মামুন, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলে ঘাটাইলে পেঁয়াজের বাজার স্থিতিশীল রাখতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার সরকার।

 

আজ বৃহস্প্রতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে ঘাটাইল বাজার এলাকায় আইন শৃঙ্খলা বাহিনী নিয়ে এ আদালত পরিচালনা করা হয়। এসময় পেঁয়াজসহ বিভিন্ন পণ্যের মূল্য তালিকা না টাঙাগানো, ক্রয়কৃত পেঁয়াজের চালান দেখাতে না পারার অপরাধে ৪ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে মাধ্যমে ভোক্তা অধিকার আইনে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার বলেন, কিছু অসাধু ব্যবসায়ী সারা দেশে পেঁয়াজের বাজার অস্থিতিশীল করার চেষ্টা করছে। এজন্য বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে।

 

কোন ব্যবসায়ী অহেতুক পেঁয়াজের বাজার অস্থিতিশীল করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য যে, ঘাটাইলের বিভিন্ন বাজারে ৮০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি হচ্ছে।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত