সর্বশেষ সংবাদ

মাহিন্দ্রা চাপায় সাবেক ছাত্রদল নেতা নিহত

স্টাফ রি‌পোর্টার, শরীয়তপুর: শরীয়তপুরের ভোজেশ্বরে মাহিন্দ্রা চাপায় জাহিদুর রহমান মুকুল (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১২টার দি‌কে নড়িয়া উপজেলার ভে‌জেস্বর ব্রীজের কা‌ছে এ দুর্ঘটনা ঘ‌টে।

নিহত জাহিদুর রহমান মুকুল ন‌ড়িয়া পৌরসভার ২নং ওয়া‌র্ড শুভগ্রা‌মের রোরহান উ‌দ্দিন মির মালতের ছে‌লে এবং তিনি ইতালী প্রবাসী। এছাড়া তিনি নড়িয়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ছিলেন।

 

পালং ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. আসলাম উ‌দ্দিন বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে ব‌লেন, ‌ভে‌জেস্বর বাজা‌রের ব্রী‌জে কা‌ছে মা‌হিন্দ্রার ধাক্কায় মোটরসাই‌কে‌লে থাকা আ‌রোহী মকবুল নিহত হয়। এসময় মটরসাই‌কেল চালকও আহত হ‌য়ে‌ছে। ঘাতক মা‌হিন্দ্রা‌টি আটক করা হয়ে‌ছে এবং নিহ‌তের মর‌দেহ শরীয়তপুর সদর হাসপাতা‌লের ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত