সর্বশেষ সংবাদ

পুলিশ সেজে প্রেম, বিয়ে করতে গিয়ে আটক

লালমনিরহাট প্রতিনিধি: ভুয়া পুলিশ পরিচয়ে মোবাইলে প্রেম করে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বিয়ে করতে এসে পুলিশের হাতেই আটক হলেন রাসেল নামে এক প্রতারক।

 

সোমবার (১৪ সেপ্টেম্বর) তাকে জেলহাজতে প্রেরণ করা হয়। এর আগে রোববার রাতে উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামে এ ঘটনা ঘটে।

 

আটক ভুয়া পুলিশ রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার পুবমৌরি গ্রামের খোরশেদ আলমের পুত্র।

 

হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক সুকুমার রায় জানান, ওই যুবক ফেসবুকে পরিচিত হওয়া হাতীবান্ধার এক মেয়ের সাথে ভুয়া পুলিশ পরিচয়ে প্রেম করেন। রোববার হাতীবান্ধা এসে ওই মেয়ের পরিচিত এক ব্যক্তির বাড়িতে কাজী ডেকে বিয়ে করেন। বিয়ের পর পরেই মেয়ে বুঝতে পারে তার স্বামী রাসেল ভুয়া পুলিশ। পরে তাকে আটক করে স্থানীয় লোকজন। খবর পেয়ে হাতীবান্ধা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে গ্রেফতার করেন।

 

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক রাসেলের বিরুদ্ধে মেয়ের বাবা বাদী হয়ে প্রতারণার অভিযোগে একটি মামলা দায়ের করেন। তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত