সর্বশেষ সংবাদ

শাকিব খানের ‘দরদ’ নিয়ে দুঃসংবাদ দিলেন নির্মাতা

নতুন বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা ছিল শাকিব খানের ‘দরদ’ সিনেমাটি। তারিখও ছিল নির্ধারিত ২ ফেব্রুয়ারি। তবে এই দিনে সিনেমাটি মুক্তি পাচ্ছে না বলে জানালেন এর নির্মাতা অনন্য মামুন।

এক ভিডিও বার্তায় নির্মাতা জানান, নির্ধারিত দিনে সিনেমাটি মুক্তি পাবে না। তবে কবে মুক্তি পাবে সেই তারিখও সুনির্দিষ্ট করে জানাতে পারেননি তিনি।

সিনেমাটি একাধিক ভাষায় ডাব করে একসঙ্গে ৩০টি দেশে মুক্তি দেওয়ার ঘোষণা দিয়েছিলেন অনন্য মামুন। শুধু তা-ই নয়, জানিয়েছিলেন ২ ফেব্রুয়ারি ছবিটি প্রেক্ষাগৃহে আসবে। এতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বলিউডের সোনাল চৌহান। সিনেমাটির শুটিং হয়েছে ভারতের বারাণসী ও এলাহাবাদে।

‘দরদ’ সিনেমায় শাকিব-সোনাল ছাড়া আরও অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া, জেসিয়া ইসলামসহ অনেকে।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত