সর্বশেষ সংবাদ

‘আত্মহত্যা’র হুমকি দিয়ে গ্রেপ্তার এড়ালেন তমিজি হক

হক গ্রুপের চেয়ারম্যান আদম তমিজি হকের বাসায় অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। কিন্তু ‘আত্মহত্যা’র হুমকি দেয়ায় তমিজিকে গ্রেপ্তার করা হয়নি।

গতকাল বৃহস্পতিবার রাতে রাজধানীর গুলশানের ১১১ নম্বর রোডে আদম তমিজি হকের বাসায় র‌্যাব অভিযান চালালে তিনি ফেসবুক লাইভে এসে আত্মহত্যার হুমকি দেন। পরে তাকে গ্রেপ্তার না করে ফিরে যান র‌্যাব সদস্যরা।

এদিন রাত সাড়ে ১১টার দিকে তমিজি হককে গ্রেপ্তার না করার বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি জানান, রাত ৯টার দিকে র‌্যাব–১ এর একটি দল আদম তমিজি হকের বাসায় অভিযান শুরু করে। একপর্যায়ে গ্রেপ্তার করা হলে আত্মহত্যার হুমকি দেন তমিজি হক। এমনকি স্ত্রীকেও হত্যার হুমকি দেন তিনি। সবকিছু মিলিয়ে পরিস্থিতি স্বাভাবিক না থাকায় তাকে গ্রেপ্তার করা হয়নি।

র‌্যাব কমান্ডার বলেন, ‘এক বিদেশি নাগরিক তমিজির বাসায় অবস্থান করছেন। তবে তিনি তার বন্ধু বলে জানা যায়।’

এদিকে তমিজি হকের ওই লাইভে দেখা যায়, তমিজি তার বাসার বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করছেন। এ সময় লাইভে শ্রমিকদেরও ডাকতে দেখা যায় তাকে।

তমিজি হকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভে এসে সরকারের সমালোচনা করার পাশাপাশি প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন তিনি। ১৩ নভেম্বর দেশে ফিরেছেন তমিজি হক।

আরও পড়ুন

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

প্রিয়তমাকে ছাড়িয়ে নতুন ইতিহাস তৈরি করবে ‘রাজকুমার’

গেল বছর বাংলা চলচ্চিত্রের ইতিহাসে নতুন এক মাইলফলকের সৃষ্টি করে শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমা। হিমেল আশরাফের পরিচালনা ও আরশাদ আদনানের প্রযোজনায় একের পর এক...

সেরা পঠিত