সর্বশেষ সংবাদ

শাকিব-সোনালের রসায়নের ছবি প্রকাশ করে সুখবর দিলেন নির্মাতা

দেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমায় ‘ও প্রিয়তমা’ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন বালাম। দীর্ঘদিন পর পর্দায় ফিরেই দর্শকদের দারুণ একটি গান উপহার দেন এই গায়ক।

এবার জানা গেল এই নায়কের নতুন সিনেমা ‘দরদ’-এও একটি গান থাকছে বালামের কণ্ঠে। ইতোমধ্যেই ভারতের বেনারসে হয়েছে সেই গানের শুটিং।

বিষয়টি নিশ্চিত করেছেন ‘দরদ’ সিনেমার নির্মাতা অনন্য মামুন। জাহিদ ইকবালের কথা ও বালামের কণ্ঠে ‘এই ভাবাও, এই ভাসাও, বুকের ই মাঝে হারাও’ গানটির দৃশ্যধারণ করা হয়েছে ভারতেই।

পরিচালক অনন্য মামুনের উচ্ছ্বাসে বোঝাই গেল, ‘প্রিয়তমা’র মতো ‘দরদ’ সিনেমাতেও ভক্তদের গানে দারুণ কিছু চমক উপহার দেবেন শাকিব খান।

ভালোবাসা দিবসে মুক্তি ঘিরে বেনারসে টানা শুটিং চলছে ‘দরদ’ সিনেমার। ইতোমধ্যে বেশীরভাগ অংশের শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন পরিচালক অনন্য মামুন।

পরিচালক অনন্য মামুন জানিয়েছেন, প্রায় তিন শতাধিক ক্রু নিয়ে প্রতিদিন শুট চলছে। চলতি মাসেই ভারতের অংশের ছবির ৯০ শতাংশ শুটিং শেষ হবে।

ইতোমধ্যেই শুটিং সেটে ধারণকৃত বেশ কিছু দৃশ্য প্রকাশ্যে এসেছে। যেখানে শাকিব খানের সঙ্গে দারুণ রসায়ন চোখে পড়েছে সোনালের। বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেতার সঙ্গে অভিনয়ে বেশ খুশি সোনাল।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়কে তিনি জানিয়েছেন, শাকিবের মতো বাংলাদেশের সুপারস্টারের সঙ্গে কাজ করে তিনি খুব খুশি।

আরও পড়ুন

তাসনিয়া ফারিণের স্বপ্ন পূরণ করলেন তাহসান খান

ছোটবেলায় গান করতেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তৃতীয় শ্রেণি থেকে কলেজে পড়া পর্যন্ত নিয়েছেন নজরুলসংগীতের তালিমও। কোনো একদিন গান গাইবেন- সেই স্বপ্ন...

এই ছবি দেখে নিন্দুকের সমালোচনা অনেকটাই কেটে যাবে: জায়েদ খান

নদীর পাড়ে কাদামাটি আঁকড়ে পড়ে আছেন চিত্রনায়ক জায়েদ খান— বছর খানেক আগে এ রকম একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিটি নিজেই সামাজিক মাধ্যমে...

সেরা পঠিত