সর্বশেষ সংবাদ

যারা আমাকে ট্রল করছে, তাদের মেয়ে-বোন নেই?: সিমরিন লুবাবা

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘কেন্দে দিয়েছি’ বলায় সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ট্রলের শিকার হন প্রখ্যাত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা। যিনি শিশুশিল্পী হিসেবে বেশ পরিচিতি পেয়েছেন।

লুবাবাকে নিয়ে এই ট্রল শুধু নেটমাধ্যমে শেষ হয়নি, ব্যক্তিজীবনেও একই ‘বিব্রতকর’ পরিস্থিতির মুখে পড়তে হচ্ছে তাকে। যা নিয়ে কথা বলতে ফের গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তিনি। সেখানে লুবাবা জানালেন, ‘কেন্দে দিয়েছি’ বলায় অনেকেই তাকে নিয়ে ট্রল করেছে। এমনকী তার বর্তমান স্কুলেও এসব ঘটেছে।

লুবাবার কথায়, ‘কেন্দে দিয়েছি’ বলায় অনেক বড় বড় লোকও আমাকে ট্রল করেছে। আমি অবাক হয়েছি উনাদের আচরণ দেখে। মুজিব সিনেমা তো হাসাহাসির কোন সিনেমা না? ওই সিনেমা দেখে কে কাঁদেনি? সিনেমা দেখে আমি ‘কেন্দে দিয়েছি’ বলায় যারা ট্রল করছে এটা তাদের জন্য লজ্জাজনক। এখন স্কুলে গেলেও আমাকে নিয়ে ট্রল হচ্ছে।

এই শিশুশিল্পী বলেন, ‘কেন্দে দিয়েছি’ আর কান্না করেছি এর মধ্যে পার্থক্য কি? আমি নাকি পাকনা কথা বলি? আবার বলেন আমি কথা বলতে জানিনা! তাহলে আমি যাবো কোথায়? এভাবে ভাইরাল করা অহেতুক। আমি কথা বললেও দোষ, না বললেও দোষ। আবার বলে আমি নাকি ‘লজিক গার্ল’!

যারা ট্রল করছেন তাদের উদ্দেশে লুবাবা বলেন, যারা আমাকে রোস্ট করছে, ট্রল করছে তাদের ঘরে কি মেয়ে নাই? বোন নাই? বা বাচ্চাকাচ্চা নাই? তারা কি তাদের বোন বা মেয়েদের নিয়ে এভাবে ট্রল করতে পারবে? আমাকে দেখতে হাসিখুশি লাগে, বাট আমি ভেতরে অনেক কষ্ট পাচ্ছি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত