সর্বশেষ সংবাদ

কালিয়াকৈরে নিখোঁজের মরদেহ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে বন্ধুদের সাথে তুরাক নদীতে বেড়াতে এসে আনোয়ার হোসেন (২৮) নিখোঁজ হয়।নিখোঁজে ৪৮ পর কোনাবা‌ড়ি তুরাগ নদী থে‌কে ভাসমান লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ।

রবিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে গাজীপু‌রের কোনাবাড়ি এলাকায় তুরাগ নদীতে ভাসমান লাশ দেখতে পায় এলাকাবাসী।পরে এলাকাবাসী পুলিশে খবর দেয়, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এর কর্মীরা লাশ উদ্ধার করে।

নিহত আনোয়ার গাজীপুর জেলার জয়দেবপুর থানার পাইনশাল গ্রামের আবদুল কাইয়ুমের ছেলে। তিনি পোশাক কারখানার শ্রমিক ছিলো।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে গাজীপুর থেকে ১০-১৫ জন বন্ধুসহ আ‌নোয়ার নৌকা ভ্রমণে তুরাগ নদীতে যায়। ভ্রমণ শেষে রাতে বাড়ি যাওয়ার উদ্দেশে রওনা দেয়। এ সময় নৌকায় নাচ গানের একপর্যায়ে আনোয়ার পানিতে পড়ে যায়। বন্ধুরা তাকে খোঁজাখুজি করে না পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে প্রায় চার ঘণ্টা চেষ্টা চালিয়েও কোনো সন্ধান পাওয়ানি। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার কাজ বন্ধ করে দেয়।

কালিয়াকৈর থানার (উপ-পরিদর্শক) রাফসান মোল্লা জানান, নিখোঁজের লাশ উদ্ধার করা হয়েছে পরিবারের পক্ষ‌ থে‌কে কোনো অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত