সর্বশেষ সংবাদ

ফের এক হলেন সাইমন-পরীমণি

ঢাকাই সিনেমার অভিনয়শিল্পী সাইমন সাদিক ও পরীমণি। ‘রানা প্লাজা’ সিনেমায় প্রথম জুটিবদ্ধ হলেও সিনেমাটি আলোর মুখ দেখিনি। এরপর ‘পুড়ে যায় মন’সহ কয়েকটি সিনেমায় জুটি বাঁধেন তারা।

বিরতির পর ফের একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন পরীমণি-সাইমন। ‘ডোডোর গল্প’ শিরোনামের সিনেমায় দেখা যাবে তাদের। এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন। অক্টোবরের প্রথম সপ্তাহে সিনেমাটির শুটিং শুরু হবে।

‘ডোডোর গল্প’ পরিচালনা ছাড়াও এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রেজা ঘটক। সিনেমাটি ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে। এর প্রযোজক নাজমুল হক ভূঁইয়া (খালেদ)।

এই সিনেমায় ফটোগ্রাফার রায়হান চরিত্রে অভিনয় করবেন সাইমন সাদিক।

এ প্রসঙ্গে তিনি বলেন, অনেক দিন পর পরী আর আমি একসঙ্গে কাজ করতে যাচ্ছি। এই সিনেমাটির গল্প প্রেক্ষাপট একেবারে আলাদা। অন্যরকম একটা বার্তাসৃমদ্ধ গল্প। একেবারে ভিন্ন ধারার কাজ হতে যাচ্ছে। আমার বিশ্বাস পরিচালক এটি যত্ন সহকারে নির্মাণ করবেন। আমরা চেষ্টা করব শতভাগ দিতে। আশা করছি, দর্শক সুন্দর একটি গল্প পেতে যাচ্ছেন।

অন্যদিকে, কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরীমণি। নতুন সিনেমা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, অনেক সুন্দর একটি গল্পে কাজ করতে যাচ্ছি। এই গল্পের জন্য চার মাসের অপেক্ষা এবং চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করা। প্রতিটি দিন চরিত্র এবং স্ক্রিপ্ট নিয়ে ভেবেছি। যার কারণে ‘ডোডোর গল্প’ আমার কাছে অনেক বেশি স্পেশাল। অনেকগুলো গল্পের মধ্যে অনেক ভেবেচিন্তে এটি নির্বাচিত করেছি। আশা করি, দর্শকদের জন্য ভালো কিছু অপেক্ষা করছে।

সিনেমাটির নির্বাহী প্রযোজক খাদেমুল জাহান বলেন, আমরা অক্টোবরের প্রথম সপ্তাহে সিনেমাটির কাজ শুরু করব। একটানা কাজ করে চলতি বছরের শেষের দিকে সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছে রয়েছে।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত