সর্বশেষ সংবাদ

মরেও রেহায় পেলেন না তারা!

মিজানুর রহমান, শেরপুর প্রতিনিধি: মরেও যেন রেহাই পেলেন না শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর গ্রামের চার বাসিন্দা। কয়েকদিন আগে গভীর রাতে অজ্ঞাত কঙ্কাল চোরচক্র মির্জাপুর গ্রামের একটি কবরস্থান থেকে চারটি কঙ্কাল চুরি করে নিয়ে গেছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) স্থানীয় মির্জাপুর গ্রামের বাসিন্দা নুরুল আমিনসহ আরও কয়েকজন যুবক কবরস্থান পরিষ্কার করতে এসে দেখে চারটি কবর থেকে কঙ্কাল উধাও হয়ে গেছে। বিষয়টি নজরে আসা মাত্রই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মির্জাপুর গ্রামের বয়োজ্যেষ্ঠ ব্যক্তি মোহাম্মদ আমজাদ হোসেন জানান, চুরি হওয়া চারটি কঙ্কালের মধ্যে একটি তার মেয়ের ঘরে নাতি। অপর তিনজন যথাক্রমে তার ফুফাতো ভাই মৃত আ. লতিফ এবং দুই চাচা সুলতান ও শহীদুরের।

ওই গ্রামের বাসিন্দা মৃত শহিদুরের ছেলে নুরুল আমিন জানান, আমাদের কবরস্থানটি ঝোপঝাড়ে পরিপূর্ণ হওয়ায় এটি পরিষ্কার করতে এসে দেখি আমার বাবার কবর থেকে কঙ্কাল চুরি হয়ে গেছে। এর পাশে আরও তিনটি কবর থেকে কঙ্কাল চুরি হয়েছে। আমি এর তীব্র নিন্দা জানাই। আমার বাবার কঙ্কাল যারা চুরি করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

স্থানীয় বাসিন্দা সবুজ জানান, বিষয়টি অত্যন্ত দুঃখজনক যে একজন মানুষ মরার পরেও তার সঙ্গে এমন আচরণ করা হলো। এখানে আমাদের গ্রামের মুরুব্বীদের কবর আছে। এর আগে কখনও এমনটি ঘটেনি। আমরা বিষয়টির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ ব্যাপারে ৩নং বাজিতখিলা ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাসান খুররুম বলেন, বিষয়টি দুঃখজনক আমি প্রশাসনকে বিষয়টি অবগত করে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করব।

এসএইচ

আরও পড়ুন

মির্জাপুরে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: সারাদেশের মতো যথাযোগ্য মর্যাদার মধ্যদিয়ে টাঙ্গাইলের মির্জাপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রাতের...

মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলের সাংস্কৃতিক প্রতিযোগিতা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) উপজেলার দেওহাটা এলাকায়...

সেরা পঠিত