সর্বশেষ সংবাদ

টাঙ্গাইলে যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে জেলা জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে পরিকল্পিত মামলায় দন্ড দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় ফিরে গেছে।

বৃহস্পতিবার(৩ আগস্ট) বিকালে শহরের বেপারীপাড়া থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল। পরে মিছিলটি শান্তিকুঞ্জ মোড়ে ঢুকতে চাইলে পুলিশ বাধা দেয়। এ সময় নেতাদের সাথে পুলিশের বাকবিতন্ডা হয়। পরে মিছিলটি আর সামনের দিকে না গিয়ে পুনরায় বেপারীপাড়া এলাকায় গিয়ে পথসভার আয়োজন করে।

জেলা যুবদলের আহ্বায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদের সভাপতিত্বে পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, জেলা যুব দলের সদস্য সচিব তৌহিদুল ইসলাম বাবু, স্বেচ্ছাসেবকদলের সভাপতি তারিকুল ইসলাম ঝলক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামরুল হাসান উজ্জল, জেলা ছাত্রদলের আহ্বায়ক দুর্জয় হোড় শুভ, সদস্য সচিব এমএ বাতেন প্রমুখ। এসময় জেলা যুবদল, সেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত