সর্বশেষ সংবাদ

হাফপ্যান্ট পরায় সালমান মুক্তাদিরকে দিয়ে প্লেট ধোয়ানো হয়!

বর্তমান সময়ের কনটেন্ট ক্রিয়েটরদের মধ্যে আলোচিত সালমান মুক্তাদির। এবার তিনি জানালেন হাফপ্যান্ট পরে যাওয়ায় একটি পিৎজা রেস্টুরেন্ট তাকে দিয়ে প্লেট ধোয়ানোর কাজ আদায় করে নিয়েছিল। যদিও পিৎজা বানানোর প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত আছেন সালমান।

ঢাকায় ওই প্রতিষ্ঠানের নতুন একটি শাখা খোলা হয়েছে। মঙ্গলবার (০১ আগস্ট) সেখানে যথারীতি যান সালমান। হাফপ্যান্ট পরে গিয়েছেন, তাই তাকে দিয়ে কার্যত জোর করেই প্লেট ধোয়ানো হয়েছে।

সালমান বলেন, গতকাল বনশ্রীতে কাস্টমাররা এসে আমাকে খুঁজছিল। কিন্তু আমাদের মার্কেটিং হেড বলছিল, আমি নাকি যাইনি, আর আমি নাকি ফোনও বন্ধ রেখেছি। কিন্তু সেটা মিথ্যা। কাস্টমারের চাপ ছিল, আর আমি হাফপ্যান্ট পরে যাওয়ায় আমাকে প্লেট ধোয়ার কাজে লাগানো হয়।

অবশ্য সালমান মুক্তাদির যে ঢঙে সামাজিকমাধ্যমে বিবরণ দিচ্ছিলেন, তাতে করে ঘটনাকে প্রথমদিকে সত্য মনে হলেও শেষভাগে এসে নিশ্চিত হওয়া যাবে এটি একটি মার্কেটিং স্ট্র্যাটেজি।

সম্প্রতি বিয়ে করে আলোচনায় আসেন সালমান মুক্তাদির। গত ৩০ এপ্রিল দুই কন্যাসন্তানের জননী দিশা ইসলামকে বিয়ে করেন সালমান। এ নিয়ে পরবর্তীতে আলোচনা-সমালোচনার ঝড় উঠলে তিনি জানান, স্ত্রী ও মেয়েদের নিয়ে সুখেই আছেন। সমালোচনাকে তিনি গায়ে মাখেন না।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত