সর্বশেষ সংবাদ

নেতাদের চাপে ভেঙে পড়ল বিএনপির সমাবেশ মঞ্চ!

বিএনপির তিন অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে তারুণ্যের সমাবেশ শুরু হয়েছে। সরকার পতনের দাবিতে চলমান এক দফা আন্দোলনে তরুণ প্রজন্মের সম্পৃক্ততা বাড়াতে ঢাকায় তারুণ্যের এই সমাবেশ আয়োজন করা হয়েছে।

শনিবার (২২ জুলাই) দুপুর ২টায় রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে তারুণ্যের সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও শুরুতেই নেতাদের চাপে ভেঙে পড়ে সমাবেশ মঞ্চ। পরে বিকেল সাড়ে তিনটায় সমাবেশ শুরু হয়।

এদিকে দুপুরের আগেই সোহরাওয়ার্দী উদ্যানে নেতাকর্মীদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয়ে যায়। দুপুর একটার পর রমনা পার্কের আশপাশ, মৎস্য ভবন, সুপ্রিম কোর্টের আশপাশ, জাতীয় প্রেসক্লাব ও দোয়েল চত্বর এলাকায় মানুষের ঢল নামে। সমাবেশ শুরুর আগে জাতীয় ও দলীয় সংগীত এবং সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সমাবেশ শুরুর আগেই দলীয় নেতকর্মীদের ভিড়ে মঞ্চ ভেঙে পড়ে। পরে তাৎক্ষণিকভাবে আবার এটি ঠিক করা হয়।

এরই মধ্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ সমাবেশস্থলে মঞ্চে আসন গ্রহণ করেছেন। সমাবেশস্থল থেকে বিএনপি নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিসহ অবিলম্বে সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দাবিতে স্লোগান দিচ্ছেন।

সমাবেশে যোগ দিতে সকাল থেকেই নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যান অভিমুখে আসতে থাকে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ে নেতাকর্মীদের উপস্থিতি। দুপুর নাগাদ সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে।

সকাল থেকেই বিভিন্ন জেলা থেকে মিছিল নিয়ে আসা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যান মাঠে জড়ো হন। তারা এক দফা দাবিতে সরকারের পদত্যাগ, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিসহ বিভিন্ন স্লোগান দেন। সমাবেশস্থলের চারপাশে অসংখ্য ব্যানার, পোস্টার ও ফেস্টুন টাঙানো হয়েছে।

তারুণ্যের সমাবেশের প্রধান অতিথি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি সমাবেশ এক দফা আন্দোলন নতুন কর্মসূচি ঘোষণা করবেন বলে বিএনপি সূত্রে জানা গেছে।

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

গরুর ছবি প্রকাশের পর কত নোংরা নোংরা কথা শুনেছি: ভাবনা

সম্প্রতি একটি গরুর ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। সেই ছবির ক্যাপশন দিয়েছিলেন, আমার কান্নার শব্দ কি শোনা যায় তোমার শহরে? এই ছবিটি...

সেরা পঠিত