সর্বশেষ সংবাদ

নাগরপুরে ধুবড়িয়া বিষমপুর সড়ক নির্মাণে ২ কোটি টাকা বরাদ্দ অনুমোদন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে ধুবড়িয়া ইউনিয়নে ৩ নং ওয়ার্ড বিষমপুর এলাকায় নতুন সড়ক নির্মাণে ২ কোটি টাকা বরাদ্দ অনুমোদন পেয়েছে।

সোমবার (১৭ জুলাই) স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর নোটিশে ‘গুরুত্বপূর্ণ গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প’ আওতায় এ বরাদ্দ অনুমোদন দেওয়া হয়েছে বলে জানানো হয়। এতে ধুবড়িয়া-চকগদাধর-বিষমপুর (চাঁন মিয়া চেয়ারম্যান বাড়ি হইতে- বিষমপুর বটতলা) পর্যন্ত সড়কের অবশিষ্ট অংশ নতুন নির্মাণ প্রকল্পে মোট ২ কোটি ৪২ লক্ষ টাকা বরাদ্দ অনুমোদন দেওয়া হয়। ফলে সংশ্লিষ্ট এলাকা জুড়ে আনন্দ ও খুশির জোয়ার বইছে।

এলাকাবাসীর পক্ষে ধুবড়িয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মরহুম চাঁন মিয়া’র নাতি সাংবাদিক ইউসুফ হোসেন লেনিন বলেন, প্রায় ৪০ বছর অপেক্ষার পর বিষমপুর এই সড়ক নির্মাণ বরাদ্দ পাওয়ায় আমরা এলাকাবাসী আহসানুল ইসলাম টিটু এমপি মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই৷ আমাদের সড়ক উন্নয়নের প্রতিশ্রুতি তিনি যথার্থ রেখেছেন। এতে আমরা অনেক আনন্দিত।

উল্লেখ্য, ধুবড়িয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মরহুম চাঁন মিয়া তার সময়কালে সর্বশেষ এই সড়ক হেটে চলাচলের জন্য মাটি ভরাট করে নির্মাণ করে। এরপর ২০২০ সালে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি’র সময়কালে ধুবড়িয়া ঈমান মিল হইতে বিষমপুর চাঁন চেয়ারম্যান বাড়ি পর্যন্ত আংশিক নতুন সড়ক নির্মাণ হয় এবং বর্তমানে সড়কের বাকি অংশ নির্মাণে বরাদ্দ অনুমোদন দেওয়া হয়।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত