সর্বশেষ সংবাদ

কালিয়াকৈরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে ট্রেনে কাটা পড়ে এক অজ্ঞাত (৩৫) যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১০ জুলাই) কালিয়াকৈর উপজেলার (খাজারডেক) কালামপুর এলাকায় ভোর রাতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ভোর রাত চারটার দিকে রাজশাহী টু ঢাকা গামি ধুমকেতু এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত তার কোন পরিচয় মিলেনি। মৃত্যু ব্যক্তির পরনে ছিল হালখা রংঙ্গের নোংরাযুক্ত পোশাক থাকায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মৃত্যু ব্যক্তি মানসিক প্রতিবন্ধী ছিলো বয়স আনুমানিক (৩৫)।

উপজেলার কালামপুর এলাকায় ট্রেনের গেইট ম্যান আবুল কালাম আজাদ জানান, ভোর চারটার দিকে রাজশাহী থেকে ঢাকার দিকে ধুমকেতু এক্সপ্রেস ট্রেন গিয়েছে ধারণা করা হচ্ছে ওই ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু হতে পারে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত