সর্বশেষ সংবাদ

স্পর্শিয়াকে নিয়ে পদ্মার পাড়ে নিরব

ক্যাসিনো সিনেমাটি ঈদে মুক্তি পেয়েছে। দর্শকের ইতিবাচক প্রতিক্রিয়া পাচ্ছে। এরইমধ্যে নতুন চেহারায় হাজির হলেন চিত্রনায়ক নিরব। ‘সুস্বাগতম’ নামের একটি সিনেমার শুটিংসেটে নিট অ্যান্ড ক্লিন রূপে দেখা গেল। অর্থাৎ বড় চুল, গোফকে বিদায় জানিয়েছেন।

এই সিনেমায় নিরবের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন অর্চিতা স্পর্শিয়া। শফিকুল আলমের পরিচালনায় সিনেমাটিতে দ্বিতীয়বারের মতো জুটি হলেন নিরব ও অর্চিতা স্পর্শিয়া। এরই মধ্যে রাজবাড়ীর গোয়ালন্দের পদ্মাপাড়ে এর দৃশ্যধারণ শুরু হয়েছে।

‘সুস্বাগতম’ সিনেমায় এমন একটি মেয়ের গল্প বলা হবে যে পাইলট হওয়ার স্বপ্নে দিনরাত এক করে ফেলে। সিনেমাটিতে হাসান চরিত্রে অভিনয় করছেন নিরব।

এ প্রসঙ্গে নিরব বলেন, এই সিনেমায় আমাকে দুটি বয়সের চরিত্রে দেখা যাবে। যুবক বয়সের লুকের প্রয়োজনেই চুল ও দাড়ি কাটতে হয়েছে। অভিনয় আমার কাছে সব। চরিত্র হয়ে ওঠার জন্য যেকোনো কিছু করতে প্রস্তুত আমি।

‘সুস্বাগতম’ সিনেমায় একইসঙ্গে মা ও মেয়ের চরিত্রে দেখা যাবে স্পর্শিয়াকে। শুটিংয়ের প্রথম দিনেই বৃষ্টিতে ভিজেছেন তারা। নদীতে ডুবতেও বসেছিলেন স্পর্শিয়া। তাকে উদ্ধার করে নিয়ে আসেন নিরব।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত