সর্বশেষ সংবাদ

মির্জাপুরে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৭জুলাই) সন্ধ্যায় টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্যাডে তিন ইউনিটের কমিটি ঘোষণা করা হয়।

এতে উপজেলা ছাত্রলীগের সেতাব মাহমুদকে আহŸায়ক, শেখ আব্দুল্লাহ আল ফাহাদ, ওয়াকিল আহমেদ, শাফি আহমেদ সীমান্ত, মারুফ রহমান, জিহাদ হাসান, শুভ আহমেদ, মো. ফয়সাল সিকদারসহ ৭জনকে যুগ্ম-আহŸায়ক করে ৪৯ সদস্য বিশিষ্ট কমিটি আগামী তিন মাসের জন্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি অনুমোদন দেন।

এছাড়া পৌর ছাত্রলীগের শামীম ওসমান শিশিরকে সভাপতি ও আতিকুল ইসলাম আতিককে সাধারণ সম্পাদক এবং শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজ ছাত্রলীগের শাহরিয়া নাহিদকে সভাপতি ও মো. সায়মন ইসলাম ইফতিকে সাধারণ সম্পাদক করে আগামী ০১ বছরের জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয়।

তবে, নবগঠিত উপজেলা ছাত্রলীগের ৬নং যুগ্ম-আহŸায়ক শুভ আহমেদ বিবাহিত হয়েও পদ পেয়েছেন বলে অভিযোগ উঠেছে। ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী বিবাহিত কেউ ছাত্রলীগের পদ পেতে পারেন না। গঠনতন্ত্রকে উপেক্ষা করেই পদ পেয়েছেন তিনি।

শুভ আহমেদের কাছে বিবাহিত কি না জানতে চাইলে তিনি প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়ে স্বাক্ষাতে কথা বলবেন বলে ফোন কেটে দেয়। শুভ গত, (৪জুলাই) কুরণী গ্রামে বিবাহ করেন। তবে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন, বিয়ে সম্পাদনকারী কাজী আসাদুজ্জামান মজনু।

উল্লেখ্য যে, গত ১৮ই জুন টাঙ্গাইল জেলা ছাত্রলীগ মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম পরিষদের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে সেতাব মাহমুদকে আহŸায়ক ও ৫ জনকে যুগ্ম-আহŸায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। কিন্তু ৪ ঘন্টার ব্যবধানে ঘোষণাকৃত আহŸায়ক কমিটি গঠনতান্ত্রিক নিয়ম ও বিধি অনুসরণ না হওয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ ওই আহŸায়ক কমিটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিলুপ্ত ঘোষণা করেন। একদিনের দুটি ঘটনায় মির্জাপুরের রাজনৈতিক মহলে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছিলো।

এব্যাপারে টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হাসানের সাথে মুঠোফোনে যোগাযোগে বলেন, কমিটি গঠনের জন্য সিভি আহŸান করার পর আমরা প্রত্যেকের বিষয়ে যাচাই-বাছাই করে কমিটি ঘোষণা করেছি। তারপরও কেউ যদি বিয়ের তথ্য গোপন করে কমিটিতে জায়গা পেয়ে থাকে তাহলে খোঁজ নিয়ে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত