সর্বশেষ সংবাদ

ভয় বেশি পাচ্ছি না, উত্তেজনা হচ্ছে: মিথিলা

দুই বাংলায় সমানতালে অভিনয় প্রতিভার সুবাস ছড়িয়ে বেড়াচ্ছেন রাফিয়াত রশীদ মিথিলা। তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার টলিউডে মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম ছবি ‘মায়া’। এতে বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন প্রথম ছবি মুক্তিতে উদযাপন ও উত্তেজনা হচ্ছে তার।

ভারতে প্রথম ছবিমুক্তির উদযাপন শুরু? নাকি ভয়, উত্তেজনায় কাঁপছেন? এ প্রশ্নের জবাবে খানিক হেসে মিথিলা বলেন, উদযাপন আর উত্তেজনা হচ্ছে। ভয় বেশি পাচ্ছি না।

এরপর ‘মায়া’ সিনেমাটিতে যুক্ত হওয়ার কারণ হিসেবে অভিনেত্রী বলেন, “প্রথমত, এটা উইলিয়াম শেক্সপিয়রের অনবদ্য নাটক ‘ম্যাকবেথ’-এর অনুপ্রেরণায় তৈরি। দ্বিতীয়ত, ছবিতে ‘মায়া’ কেন্দ্রীয় চরিত্র। তার নামে ছবির নাম। শুধুই নামচরিত্র বলে নয়, চিত্রনাট্য পড়ে চরিত্রটার ভিতরে ঢুকে বুঝেছিলাম, এটা অসাধারণ। অনেক স্তর আছে। যা অভিনেতার কাছে ভীষণ লোভনীয়। অনেক যুদ্ধ, অনেক লড়াই, অনেক শক্তি আছে। তাই আমি ‘মায়া’। তাছাড়া, আমায় এই ‘লুক’-এ কেউ আগে কখনও দেখেনি। রাজি হওয়ার জন্য সেটাও বড় কারণ।”

‘মায়া’ পরিচালনা করেছেন রাজর্ষি দে। মিথিলা ছাড়াও এতে অভিনয় করেছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী ও সুদীপ্তা চক্রবর্তী।

এছাড়া বিশেষ কিছু চরিত্রে অভিনয় করেছেন কণীনিকা বন্দ্যোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, রোহিত বন্দ্যোপাধ্যায়, রিচা শর্মা, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, রণিতা দাস, দেবলীনা কুমার, রতশ্রী দত্ত, ইশান মজুমদার, সায়ন্তনী গুহঠাকুরতা, অসীম রায় চৌধুরী, গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং কান সিংহ সোধাকে।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত