সর্বশেষ সংবাদ

রংপুরে পৃথক ঘটনায় দুজনের মরদেহ উদ্ধার

সাইফুল ইসলাম মুকুল, স্টাফ করেসপন্ডেন্ট রংপুর: রংপুরের গঙ্গাচড়ায় পৃথক দুই ঘটনায় দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ জুলাই) সকালে পৃথক দুটি এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, সকালে উপজেলার গজঘণ্টা ইউনিয়নের কালিরচর এলাকা থেকে সাথী বেগমের এবং ওই ইউনিয়নের ওমর বালাপাড়া গ্রাম থেকে নাসিম মিয়া নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। সাথী ওই এলাকার ফারুক হোসেনের স্ত্রী এবং নাসিম মোজাহারুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, স্বামী ও স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে বুধবার সকালে বাড়িতে বিষপান করেন সাথী। পরে তাকে গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় কাউকে কিছু না বলে স্বামীর বাড়ির লোকজনের সহায়তায় হাসপাতাল থেকে বাড়িতে চলে যান সাথী। পরে রাতে স্বামীর বাড়িতেই মারা যান।

এদিকে নাসিম মানসিক রোগে ভুগছিলেন বলে পরিবারের লোকজন জানিয়েছেন। বুধবার রাতের কোনো এক সময় নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন নাসিম।

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের পর সাথীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং নাসিমের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এসব ঘটনায় প্রাথমিকভাবে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত