সর্বশেষ সংবাদ

ফুলবাড়ী পৌরসভায় ৫৮ কোটির অধিক বাজেট ঘোষণা

আমিনুল ইসলাম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার ২০২৩-২৪ অর্থ বছরের জন্য ৫৮ কোটি ৬১ লাখ ৩৭ হাজার ৩৫২ টাকা ৩ পয়সার বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৭ জুন) সকাল ১১টায় পৌর মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মো. মাহমুদ আলম লিটন।

জানা যায়, বাজেটে উন্নয়ন খাত থেকে ৩৩ কোটি ১০ লাখ টাকা এবং রাজস্ব খাত থেকে ৫ কোটি ২ লাখ ৫৭ হাজার ৫০০ টাকা আয় ধরা হয়েছে। সর্বমোট ৩৮ কোটি ১২ লাখ ৫৭ হাজার ৫০০ টাকা। এছাড়াও রাজস্ব ও উন্নয়ন প্রারম্ভিক স্থিতি ২০ কোটি ৪৮ লাখ ৭৯ হাজার ৮৫২ টাকা। বাজেটে বিভিন্ন উন্নয়নমূলক কাজের জন্য সমপরিমাণ ব্যয় ধরা হয়েছে।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে পৌর নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ আলী মিরু, প্রধান নির্বাহী প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী লিমন, প্যানেল মেয়র হারান দত্ত, পৌর কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারি, সুধীজনসহ ফুলবাড়ী প্রেসক্লাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত