সর্বশেষ সংবাদ

তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশ হয়েছে বিশ্বের বিস্ময়- উপমন্ত্রী

শেখ রাসেল, বাগেরহাট জেলা প্রতিনিধি: আওয়ামী লীগ সভাপতি থাকাকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বেই আসে আমাদের স্বাধীনতা। পরের ৫০ বছরের যত অর্জন, তার বেশিরভাই এসেছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশ হয়েছে বিশ্বের বিস্ময়। উঠেছে উন্নয়নশীল দেশের কাতারে।

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী বানাতে হবে। শেখ হাসিনা পুনরায় প্রধানমন্ত্রী হলে এ দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার প্রার্থীকে নির্বাচিত করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তৈরিতে কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ অনেক দূর এগিয়েছে। তার হাত ধরে দেশের সবক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। বাংলাদেশের যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কান্ডারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (২৩ জুন) সকালে বাংলাদেশ আ’লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মোংলা পৌর আ’লীগ কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে দেশের ও জনগণের উন্নয়ন বাধাগ্রস্ত হবে। তাই শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার জন্য আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের আমলে দেশের প্রত্যান্ত গ্রাম-গঞ্জেও ঈর্ষণীয় উন্নয়ন হয়েছে। যার সুফল এখন সাধারণ জনগণ ভোগ করছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নিরলস পরিশ্রমে বাংলাদেশ এখন বিশ্ব দরবারেও সম্মানীত। শেখ হাসিনা এ দেশের উন্নয়ন কারিগর। তিনিই এদেশের উন্নয়নের জন্য নি:স্বার্থ কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার সময় দেশে যত উন্নয়ন হয় তা অন্য কোনো সরকারের সময় হয় না। অন্য সরকারের সময়ে উন্নয়নের নামে লুটপাট হয়। তাই দেশের উন্নয়নের জন্য আবারও শেখ হাসিনার সরকার দরকার।

এর আগে আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মোংলা উপজেলা, পৌর আ’লীগ, সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঘনের আয়োজনে বর্ণাঢ্য এক র‍্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পৌর আ’লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে দাড়িয়ে ১মিনিট নিরাবতা পালন, আলোচনা সভা ও কেক কাটা হয়।

এসময় উপজেলা আ’লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন’র সঞ্চা আরো উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব ইদ্রিস আলী ইজারাদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন, যুবলীগ, ছাত্রলীগ ও সকল সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত