সর্বশেষ সংবাদ

টাঙ্গাইলে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। রোববার (১৮ জুন) সকালে সিভিল সার্জন কার্যালয় আয়োজিত ক্যাম্পেইনের উদ্বোধন করেন, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

এ সময় টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. মিনহাজ উদ্দিন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক ডা. হাবিবুল্লাহ বাহার ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টাঙ্গাইল সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, জেলার ৫ লাখ ২৬ হাজার ৫৯৬ শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানোর কার্যক্রম হাতে নিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

রোববার সকালে ৬ থেকে ১১ মাস বয়সী ৬০ হাজার ১৫৯ শিশুর মধ্যে একটি করে নীল রঙের ও ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী চার লাখ ৬৬ হাজার ৪৩৭ শিশুর মাঝে লাল রঙের ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হচ্ছে।

পরিচালিত কার্যক্রমে প্রত্যেকটি ওয়ার্ডে ৮টি করে ও জেলায় মোট তিন হাজার ১০টি কেন্দ্রে সাত হাজার ২৩৭ জন স্বাস্থ্য কর্মী নিয়োজিত রয়েছে। প্রতিটি কেন্দ্র সহজে চেনার জন্য পুষ্টি পতাকা টাঙানো হয়েছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত