সর্বশেষ সংবাদ

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর পৌরসভারস্থ চন্দ্রা ফ্লাইওভার ব্রিজে মোটরসাইকেল আরোহী ও তাকাওয়া পরিবহনের মুখোমুখি সংঘর্ষে ১ জনের মৃত্যু ও আব্দুল্লাহ নামের ১ জন গুরুতর আহত হয়েছে।

শনিবার (১৭ জুন) দুপুরে মোটরসাইকেল ও তাকওয়া পরিবহন মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় জিলহক (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।
মৃত ব্যক্তি হলেন, কুড়িগ্রাম জেলার রৌমারী থানার বাগুয়ারচর এলাকার নালু শেখের ছেলে জিলহক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানা যায়, শনিবার সকালে অসুস্থ বাবা নালুশেখ কে দেখতে জিলহক ও তার ছেলে আব্দুল্লাহ(১১) কে নিয়ে ঢাকা সি এমএস হাসপাতালে যাওয়ার জন্য রওনা হয়। ওই দিন দুপুরে মোটরসাইকেল যোগে চন্দ্রা ফ্লাইওভার নামক স্থানে উল্টো দিক থেকে আসা তাকওয়া পরিবহনের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত ডাক্তার জিলহককে মৃত ঘোষণা করেন।

সালনা কোনাবাড়ি হাইওয়ে থানার (ওসি) আতিকুর রহমান জানান, আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে তাকওয়া পরিবহন কে আটক করা যায়নি তবে আইনগত প্রক্রিয়া চলছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত