সর্বশেষ সংবাদ

কালিয়াকৈরে নিখোঁজের ৪ দিন শিক্ষার্থীর লাশ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের ধোপাচালা এলাকায় বনের ভিতর থেকে কলেজ ছাত্রের ৪ দিনপর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার বিকেলে (১৬ জুন) উপজেলার ধোপাচালা এলাকায় আব্দুস সালামের বাড়ীর পাশে সরকারি গজারী বনের প্লটের ভিতরে থেকে লাশ উদ্ধার করা হয়। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায় বনের ভিতর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে অর্ধ গলিত লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতল মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেন।

নিহত কলেজ ছাত্র হলো দিনাজপুর জেলার ফুলপুর থানার বাসুদেবপুর খয়েরবাড়ি গ্রামের মাহবুবুর রহমানের ছেলে রিয়াদ হোসেন (২২) সে মিরপুর প্রাইম ইউনিভার্সিটির দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তার পকেটে একটি পরিচয় পত্র পাওয়া যায়। ওই পরিচয় পত্র থেকে তার নাম ঠিকানা সংগ্রহ করে পরিবারের লোকজনের সাথে কথা বলে পুলিশ জানতে পারে সে মিরপুর প্রাইম ইউনিভার্সিটির ছাত্র। গত চার দিন আগে সে নিখোঁজ হয়।

কালিয়াকৈর থানার (ওসি) আকবর আলী খান বলেন, লাশের পচন ধরায় শরীরে কোনো আঘাতের চিহ্ন বুঝা যাচ্ছে না। ময়না তদন্তের পর তার মৃত্যু সঠিক কারন জানা যারে। এঘটনায় নিহতের চাচা মাহফুজুর রহমান বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত