সর্বশেষ সংবাদ

টাঙ্গাইলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই কিশোরের মৃত্যু

রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুরের মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। রোববর (৪ জুন) সকালে উপজেলার গারোবাজার-কাকরাইদ সড়কের হাজীবাড়ি মোড়ে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, ঘাটাইল উপজেলার টেপি কুশারিয়া গ্রামের সুরুজ আলীর ছেলে সাব্বির হোসেন (১৮), একই গ্রামের রমজান আলীর ছেলে হাবিবুর রহমান হাবিব (১৬)। আহত সাদিক (১৮) একই গ্রামের আনিছুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘাটাইল উপজেলার তিন কিশোর সকালে বাড়ি থেকে একটি মোটর সাইকেল নিয়ে মধুপুরের রাবার বাগানে বেড়াতে যায়। ফেরার পথে মহিষমারা ইউনিয়নের হাজীবাড়ি মোড়ে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই দুই কিশোরের মৃত্যু হয়। অপর আরোহী গুরুতর আহতাবস্থায় কে দ্রুত উদ্ধার করে মধুপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মধুপুর থানার পরিদর্শক (তদন্ত) মুরাদ হোসেন জানান, মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুই কিশোর নিহত ও একজন আহত হয়। নিহত ২ জনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহত কিশোরকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

এসএইচ

আরও পড়ুন

৯ম শ্রেণির ছাত্রীকে নিয়ে প্রধান শিক্ষক উধাও!

কালিয়াকৈরে উপজেলার সাটুরিয়া শোলহাটি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রতন আলী ওই স্কুলের ৯ম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে পালিয়ে গিয়ে আত্মগোপনে রয়েছেন বলে অভিযোগ...

টাঙ্গাইল-৭ আসনে পুনরায় নৌকার মনোনয়ন পেলেন শুভ এমপি

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে পুনরায় নৌকার মনোনয়ন পেয়েছেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক...

সেরা পঠিত