সর্বশেষ সংবাদ

মির্জাপুরে কৃষককে কুপিয়ে হত্যার অভিযোগ

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৯টার সময় উপজেলার গোড়াই ইউনিয়নের নয়াপাড়া এলাকার ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

নিহত উপজেলার গোড়াই ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত চাঁন মোহন সরকারের ছেলে নারায়ণ সরকার (৫০) বলে জানা যায়।

মির্থাজাপুর থানা পুলিশের এসআই মজিবুর রহমান জানান, প্রাথমিক সুরতহালে নিহতের মাথায় ও শরীরের বিভিন্নস্থানে একাধিক কুপের আঘাত লক্ষ্য করা গেছে।

নিহতের ছেলে বিকাশ সরকার বলেন, সন্ধ্যায় ভাড়ায় চালিত অটোরিক্সা জমা দিতে যাওয়ার সময় গোড়াই নয়াপাড়া রেলক্রসিং এলাকায় চায়ের দোকানে তার বাবাকে নামিয়ে দেয়া হয়। কিন্তু রাতে সেখান থেকে আর বাড়িতে ফিরেননি তার বাবা। সকালে তাকে খোঁজাখুজির সময় স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন নয়াপাড়া বিলের ঘাস ক্ষেতে তার বাবার লাশ পাওয়া গেছে। তার বাবার সাথে কোন বিষয়ে কারও কোন বিরোধ ছিলোনা বলে জানান তার ছেলে বিকাশ। স্থানীয় বেশকয়েকজন বলেন, নিহত নারায়ণের সাথে কারও কোন বিরোধ ছিলোনা।

এ ব্যাপারে সহকারি পুলিশ সুপার (মির্জাপুর-নাগরপুর সার্কেল) এসএম মনসুর মূসা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী মৌখিকভাবে অভিযোগ করেছেন, মামলার প্রস্তুতি চলছে।

এসএইচ

আরও পড়ুন

মির্জাপুরে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: সারাদেশের মতো যথাযোগ্য মর্যাদার মধ্যদিয়ে টাঙ্গাইলের মির্জাপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রাতের...

মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলের সাংস্কৃতিক প্রতিযোগিতা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) উপজেলার দেওহাটা এলাকায়...

সেরা পঠিত