সর্বশেষ সংবাদ

দীর্ঘ ১২ বছর পর নিজ গ্রামে চিত্রনায়ক ফেরদৌস

প্রায় ১২ বছর পর নিজ গ্রামে গেলেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। বুধবার কুমিল্লার তিতাসের কাপাশকান্দিতে প্রিয় নায়ককে একনজর দেখতে ভিড় করেন ভক্তরা।

এদিন দুপুর ১২টায় কাপাশকান্দিতে পৌঁছান ফেরদৌস। এ সময় গ্রামবাসী ও তার বাবার প্রতিষ্ঠিত কাপাশকান্দি মডেল একাডেমির শিক্ষার্থীরা তাকে ফুলেল অভ্যর্থনা জানায়। তাকে দেখতে ভিড় জমান আশপাশের গ্রামের বাসিন্দারাও।

বর্তমানে ফেরদৌস কাপাশকান্দি মডেল একাডেমির ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্বে আছেন। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ তিন নিয়োগ প্রক্রিয়া সংক্রান্ত বিষয়ে তিনি কাপাশকান্দিতে যান।

ফেরদৌস সাংবাদিকদের বলেন, আমার চাচাদের ইচ্ছা পোষণে আমি প্রতিষ্ঠানটির সভাপতির দায়িত্ব নিয়েছি। এলাকার উন্নয়নের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানটি আপডেট করা প্রয়োজন। সরকার আমাকে একটি বড় দায়িত্ব দিয়েছে, আমি মাঝে মাঝে এখানে আসব, তবে সেটা স্কুলের স্বার্থে।

কুমিল্লা-২ আসনে সংসদ নির্বাচনে আপনার নাম শোনা যাচ্ছে, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন সামাজিক কাজে এসেছি। যখন পলিটিক্যাল কাজে আসব তখন নির্বাচন সংক্রান্ত কথা বলবো।

এ সময় উপস্থিত ছিলেন, ফেরদৌসের ছোট ভাই চিত্রনায়ক তৌফিক, বিদ্যোৎসাহী সদস্য ও তিতাস উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ আমির হোসেন ও দায়িত্বপ্রাপ্ত প্রধান শিক্ষক মুজিবুর রহমান প্রমূখ।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত