সর্বশেষ সংবাদ

পরিচালক রায়হান রাফীকে কোনো নম্বর দেব না: তমা মির্জা

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনয়শিল্পী তমা মির্জা। দীর্ঘ বিরতির পর আবারও সিনেমায় ফিরছেন তিনি। রায়হান রাফী পরিচালিত নতুন সিনেমা সুড়ঙ্গতে দেখা যাবে তাকে। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সঙ্গে নতুন সিনেমা নিয়ে কথা বলেন তমা মির্জা।

কয়েক বছরের বিরতির পর সিনেমায় ফিরে ভালো লাগছে বলে জানালেন তিনি। বলেন, চলচ্চিত্র দিয়েই মানুষ আমাকে চেনেন, ভালোবাসেন। চলচ্চিত্র আমার ভালোবাসার জায়গা। মাঝে বেশ কয়েকটি ওয়েব ফিল্মে অভিনয় করেছি। সেগুলো দর্শকদের প্রশংসা পেয়েছে। সর্বশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘গহীনে গান’। এছাড়া ‘ফ্রম বাংলাদেশ’ নামে একটি সিনেমা করেছি, যেটি মুক্তি পায়নি। কিন্তু, ওয়েবে ব্যস্ত ছিলাম।

বিরতি ভেঙে সুড়ঙ্গ সিনেমায় অভিনয় করছি। রায়হান রাফী পরিচালিত সুড়ঙ্গের শুটিং অনেকটা শেষ হয়েছে। এখনকার লটের শুটিং হলেই পুরো শুটিং শেষ হবে।

তমা মির্জা বলেন, সুড়ঙ্গ আফরান নিশো ভাইয়ার প্রথম সিনেমা। তার সঙ্গে আমারও প্রথম জুটি হয়ে সিনেমায় অভিনয় করা। নিঃসন্দেহে তিনি বড় মাপের অভিনেতা, ভালো অভিনেতা। সহশিল্পী হিসেবে অসাধারণ। আমরা সিলেটে অনেকগুলো শুটিং করেছি। তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে।

পরিচালক রায়হান রাফীকে একশোতে কত দেবেন?, জানতে চাইলে তিনি বলেন, পরিচালক রায়হান রাফীকে বিচারের যোগ্যতা রাখি না। তিনি অনেক বড় মাপের একজন পরিচালক। সবার কাছেই একজন পরীক্ষিত পরিচালক। নতুন করে কিছু বলার নেই। সিনেমার ভাষাটা রায়হান রাফী ভালো বোঝেন।

সুড়ঙ্গ সিনেমার জন্য কোনোরকম কম্প্রোমাইজ করা হয়নি। একটি দৃশ্য একবার ভালো না লাগলে পরিচালক আবার নিয়েছেন। কাজটি ভালো হওয়ার জন্য তার এবং আমাদের শতভাগ চেষ্টা ছিল। কেউ বোর হয়নি। শুটিং করতে করতে বেশি রাত হয়ে গেলেও কেউ বিরক্ত হয়নি, বরং ভালো সিনেমার জন্য সবাই ভালোবেসে কাজটি করেছেন। সেজন্য বলব, পরিচালক রায়হান রাফীকে কোনো নম্বর দেব না, তিনি নিজেকে নিজে ছাড়িয়ে গেছেন। তার প্রতিযোগিতা কেবলই তিনি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত