প্রেস কনফারেন্সের প্রস্তুতি নিচ্ছেন বুবলী

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের কাছ থেকে ‘ডায়মন্ডের নাকফুল’ উপহার পাওয়া, বিপরীতে গণমাধ্যমে অভিনেতার উপহার না দেয়ার বক্তব্য নিয়ে প্রেস কনফারেন্সের প্রস্তুতি নিচ্ছেন শবনব বুবলী।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর ১২টার দিকে শবনব বুবলীর বিশ্বস্ত একটি সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছে এই তথ্য।

জানা গেছে, বুবলীর কাছে শাকিবের দেয়া ডায়মন্ডের নাকফুল রয়েছে। প্রেস কনফারেন্সে জন্মদিন উপলক্ষ্যে শাকিব খানের কাছ থেকে পাওয়া সেই উপহার, ছেলে ও সাম্প্রতিক অন্যান্য ব্যক্তিগত বিষয়ে কথা বলবেন তিনি।

তবে এ বিষয়ে একাধিকবার ফোন করা হলে কোনো সাড়া পাওয়া যায়নি বুবলীর।

বুবলীর জন্মদিন ছিল ২০ নভেম্বর। সেদিন বুবলী সংবাদ মাধ্যমে জানান, শাকিব তার জন্মদিনে ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন। শুধু তাই নয়, জন্মদিনের একদিন আগেই তাকে শুভেচ্ছাও জানান কিং খান।

বুবলী বলেন, বিয়ের এই ক’বছর জন্মদিনে সে সবসময় বলে, সবার আগে আমাকে উইশ করবে। এ কারণে একদিন আগেই সে উইশ করে। এবার সেটাই করেছে।

কিন্তু এখানে বাঁধে বিপত্তি। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন শাকিব খান। তিনি সংবাদমাধ্যমে জানিয়েছেন, সত্যি কথা বলতে, তাঁর সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা, কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি।

শাকিব বলেন, সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।

তিনি বলেন, ডায়মন্ডের নাকফুল তিনি উপহার পেতেই পারেন। একটা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবেরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনো ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাকে উপহার দিইনি।

আরও পড়ুন