সর্বশেষ সংবাদ

লাদাখে চীনা সেনাদের শোডাউনে ভারতীয় সেনা নিহত

আন্তর্জাতিক ডেস্ক- উত্তেজনাপূর্ণ লাদাখ সীমান্তে চীনা সেনাদের শোডাউনে ভারতের স্পেশাল ফোর্সের তিব্বতীয় বংশোউদ্ভূত এক সেনা নিহত হয়েছেন। বার্তা সংস্থা এএফপি এ খবর জানিয়েছে।

 

এএফপি বলছে, তিব্বতের নির্বাসিত সরকারের সংসদ সদস্য নামঘিয়াল দোলকার লাগিয়ারি ওই সৈন্যের মৃত্যুর ব্যাপারে জানিয়েছেন। তিনি বলেছেন, গত শনিবার রাতে চীনাদের এক শোডাউনে ভারতের স্পেশাল ফোর্সের এক তিব্বতীয় সেনা নিহত হয়েছেন।

 

তবে ভারত বা চীন কেউই এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি। গত দুই মাসে এ সীমান্তে চীনা সেনাদের সঙ্গে সংঘর্ষে অন্তত ২০ ভারতীয় সৈন্যের মৃত্যু হয়।

 

এদিকে লাদাখ সীমান্ত নিয়ে উত্তেজনার মধ্যে প্রতিযোগিতা করতে চাইলে অতীতের তুলনায় ভারতকে আরও মারাত্মক সামরিক ক্ষতির মধ্যে ফেলা হতে পারে বলে এক প্রতিবেদনে জানিয়েছে চীনের রাষ্ট্রীয় সংবামাধ্যম গ্লোবাল টাইমস।

আরও পড়ুন

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

বাংলাদেশের মানুষ যাতে স্বাধীনভাবে নেতা নির্বাচন করতে পারে, আমেরিকা এটাই চায়: মিলার

বাংলাদেশের জনগণের স্বাধীনভাবে তাদের নেতা নির্বাচনের আকাঙ্ক্ষাকে সমর্থন করে যুক্তরাষ্ট্র। মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথিউ মিলার এমন কথাই জানিয়েছেন। তিনি বলেছেন, বাংলাদেশের জনগণ যেন...

সেরা পঠিত