সর্বশেষ সংবাদ

ম্যাচ জিতেও বাংলাদেশের পেছনেই রইলো ভারত

প্রত্যাশিত জয় পেলেও বিশ্বকাপের পয়েন্ট টেবিলে বাংলাদেশকে টপকানো হলো না ভারতের। এম চিদাম্বারাম স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় পেতে রীতিমত ঘাম ঝড়াতে হয়েছে ভারতীয় ব্যাটারদের। লো-স্কোরিং ম্যাচে অজিদের বিপক্ষে জয় পেতে ভারত খেলেছে ৪১ ওভারের বেশি।

স্বাভাবিকভাবেই তাই জয় পেলেও রানরেট খুব বেশি বাড়েনি ভারতের। ০.৮৮৩ রানরেট নিয়ে পয়েন্ট তালিকার ৫ নম্বরে আছে তারা। আর বাংলাদেশ আছে ৪র্থ স্থানে। আফগানদের বিপক্ষে জয়ের পর তিনে উঠে এলেও দক্ষিণ আফ্রিকার জয়ের সুবাদে চারে নামতে হয়েছে টাইগারদের।

পয়েন্ট টেবিলে প্রথম অবস্থানে আছে নিউজিল্যান্ড। এরপরেই আছে দক্ষিণ আফ্রিকা, পাকিস্তান এবং বাংলাদেশ। পাঁচে আছে ভারত। ছয় থেকে দশে আছে যথাক্রমে অস্ট্রেলিয়া, আফগানিস্তান, নেদারল্যান্ড, শ্রীলঙ্কা এবং ইংল্যান্ড।

রবিন রাউন্ড পদ্ধতির এই বিশ্বকাপে এরইমাঝে শেষ হয়েছে প্রথম রাউন্ড। আগামীকাল সোমবার থেকে শুরু হবে দ্বিতীয় রাউন্ড। উদ্বোধনী ম্যাচে শীর্ষে থাকা নিউজিল্যান্ডের প্রতিপক্ষ নেদারল্যান্ডস। বাংলাদেশের পরের ম্যাচ টেবিলের তলানিতে থাকা ইংল্যান্ডের সঙ্গে। ১০ অক্টোবর ধর্মশালায় ইংলিশদের পরীক্ষা নেবে টাইগাররা।

আরও পড়ুন

শবে বরাতের দিনে কলিজায় কষ্ট পেলেন পরীমণি!

মাতৃত্বকালীন বিরতি কাটিয়ে ‘ডোডোর গল্প’র শুটিংয়ে মাধ্যমে অভিনয়ে ফিরেন পরীমণি। এরপর বেশ কিছু কাজ করেছেন তিনি। সম্প্রতি ভালোবাসা দিবস উপলক্ষে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে...

মোশাররফ করিমকে হুমকি দিলেন পিনাকী!

বাংলাদেশি অভিনেতা মোশাররফ করিমকে ভারতীয় চলচ্চিত্র প্রমোশন থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছেন আলোচিত অ্যাক্টিভিস্ট পিনাকী ভট্টাচার্য। যদি অনুরোধ না মানেন, সেক্ষেত্রে অভিনেতাকে সরাসরি হুমকি...

সেরা পঠিত