সর্বশেষ সংবাদ

পাসপোর্ট পুড়িয়ে ক্ষোভ ঝাড়লেন আদম তমিজি হক, দিলেন দেশ ছাড়ার ঘোষণা

বাংলাদেশের পাসপোর্ট পুড়িয়ে ফেললেন হক গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা ও ঢাকা মহানগর উত্তর তাঁতী লীগের প্রধান উপদেষ্টা আদম তমিজি হক। শনিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। নেটিজেনরা বলছেন, দেশের সার্বভৌমত্বে আঘাতে হেনেছে তার এমন কর্মকাণ্ড।

পাসপোর্ট পোড়ানো সেই ভিডিওতে আদম তমিজি হক বলেন, আমি আদম তমিজি হক বাংলাদেশ আওয়ামী লীগের একজন নেতা ছিলাম। আওয়ামী লীগ আমার ১ হাজার কোটি টাকা মেরে দিয়েছেন। আমাকে দেশ ছাড়া করেছে। আমাকে মিথ্যা মামলা দিয়ে জেল খাটানোর চেষ্টা করছে। যার কারণে আমি বাংলাদেশের নাগরিকত্ব বর্জন করলাম। আমার এদেশের নাগরিকত্ব আর চাচ্ছি না। কারণ এদেশের নাগরিক হওয়ার যোগ্যতা আমার নেই। আমার যোদি কোনো ক্ষতি হয় তাহলে আপনারা বুঝে নিয়েন কারা আমার এই ক্ষতি করছে।

উল্লেখ, শুক্রবার সন্ধ্যার পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একের পর এক যুব ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি ও নুরুল ইসলাম নুরুকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে স্ট্যাটাস দিতে থাকেন হক গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজি হক।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভে এসে যুব ক্রীড়া প্রতিমন্ত্রীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন তিনি। এরপর আরো তিনবার লাইভে আসেন তিনি। শনিবার দিনভর এমন মন্তব্যের কারণে থমথমে অবস্থা বিরাজমান ছিল রাজনীতি অঙ্গনে। এ ছাড়াও টঙ্গী ও গাজীপুরের বিভিন্ন স্থানে আদম তমিজি হকের বিচার চেয়ে বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ করেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এসব ঘটনায় শনিবার দুপুর ২টায় টঙ্গীতে হক গ্রুপের অফিসে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন তমিজি হক। যদিও পরে নিরাপত্তাজনিত কারণে পূর্বনির্ধারিত সংবাদ সম্মেলন স্থগিত করেন তিনি।

টঙ্গী পূর্ব থানার ওসি মুস্তাফিজুর রহমান বলেন, সংবাদ সম্মেলন বাতিল হয়েছে। কারখানা চলছে। ফেসবুকে প্রতিমন্ত্রীর বিরুদ্ধে আপত্তিকর কথা বলার বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি।

টঙ্গী আওয়ামী লীগ অফিসে গিয়ে দেখা যায়, তমিজি হকের আগমনকে কেন্দ্র করে বিপুলসংখ্যক দলীয় নেতাকর্মী সমবেত হয়েছেন। সেখানে অবস্থানরত প্রতিমন্ত্রীর চাচা মতিউর রহমান মতি বলেন, তমিজি হক একজন পাগল। তার করা অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

এ বিষয়ে জানতে হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজি হকের হোয়াটসঅ্যাপ নম্বরে ফোন দিলে তার পিএস ইশান খান ফিরতি কলে বলেন, এমডি কী লিখছেন, সে বিষয়ে আমি জানি না। তিনি দাবি করেন, স্যারের ফেসবুক আইডি কয়েকদিন আগে হ্যাক হয়েছিল।

আরও পড়ুন

শবে বরাতের দিনে কলিজায় কষ্ট পেলেন পরীমণি!

মাতৃত্বকালীন বিরতি কাটিয়ে ‘ডোডোর গল্প’র শুটিংয়ে মাধ্যমে অভিনয়ে ফিরেন পরীমণি। এরপর বেশ কিছু কাজ করেছেন তিনি। সম্প্রতি ভালোবাসা দিবস উপলক্ষে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে...

মোশাররফ করিমকে হুমকি দিলেন পিনাকী!

বাংলাদেশি অভিনেতা মোশাররফ করিমকে ভারতীয় চলচ্চিত্র প্রমোশন থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছেন আলোচিত অ্যাক্টিভিস্ট পিনাকী ভট্টাচার্য। যদি অনুরোধ না মানেন, সেক্ষেত্রে অভিনেতাকে সরাসরি হুমকি...

সেরা পঠিত