সর্বশেষ সংবাদ

মিমের স্বামী হিসেবে আমি গর্বিত: সনি পোদ্দার

‘পরাণ’ সিনেমাটি দেখতে হুমড়ি খেয়ে পড়ছে দর্শক। সিনেমায় মফস্বলের মেয়ে অনন্যা চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। রায়হান রাফি পরিচালিত এই সিনেমায় মিমের বিপরীতে আছেন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। দুজনের সঙ্গেই সাবলীল দেখা গেছে তাকে।

অনন্যাকে স্ক্রিনে দেখে মানুষ যেমন শিস বাজিয়েছে, আবার তাকে চিৎকার করে গালিও দিয়েছে। তবে নতুন খবর হল বিদ্যা সিনহা মিমের স্বামী সনি পোদ্দার সিনেমাটি দেখার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন।

শনিবার (১৬ জুলাই) মধ্যরাতে তিনি লিখেন, আমি যখন মিমের বয়ফ্রেন্ড ছিলাম, তখন সিনেমা হলে একা বসেই তার সিনেমা উপভোগ করেছি। তার অভিনীত আমার দেখা প্রথম সিনেমার নাম সাপলুডু। বিয়ের আগে দুজনে একসঙ্গে বসে মিমের কোনো সিনেমা দেখা হয়নি। বিয়ের পর মিমের অভিনীত প্রথম মুক্তি পাওয়া সিনেমা ‘পরাণ’। আজকে ব্লকবাস্টার সিনেমায় এই প্রথম দুজন একত্রে বসে মিমের সিনেমা দেখলাম। সঙ্গে দেখলাম দর্শকদের আনন্দ ও উচ্ছ্বাস! পরাণ আমার পরাণে জায়গা করে নিয়েছে, আর মিম তো সব সময়ই পরাণেই আছে! বিদ্যা সিনহা মিমের স্বামী হিসেবে আমি গর্বিত।

মিমের স্বামী আরও লিখেন, তবে বিয়ের আগে পরাণ সিনেমাটা দেখলে, অনন্যা চরিত্রটির সঙ্গে সম্পর্ক করার আগে কিছুটা হলেও ভেবে দেখতাম! আমি ভাগ্যবান, পর্দার অনন্যার সঙ্গে বাস্তবের বিদ্যা সিনহা মিমের কোনো মিল নেই!

এমন লিখায় স্বামীকে ধন্যবাদ জানাতে ভুলেন নি মিম। প্রতিউত্তরে তিনি লিখেন, তুমি আমাকে নিয়ে লিখেছ, আমি খুবই অবাক! পরাণের সাফল্যের এই কৃতিত্ব অবশ্যই পুরো পরাণ টিমের। পরিচালক রায়হান রাফি থেকে শুরু করে আমার কো-স্টার রাজ, ইয়াশ এবং বাকি সবাইকে ধন্যবাদ। আর অবশ্যই ধন্যবাদ আমার প্রাণপ্রিয় দর্শকদের।

উল্লেখ্য, ঈদ উপলক্ষে দেশের ১১টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘পরাণ’। ত্রিকোণ প্রেমের হৃদয়স্পর্শী গল্পে নির্মিত সিনেমাটি ঘিরে দর্শকের আগ্রহ তুঙ্গে। তাই মুক্তির পাঁচদিনের মাথায় এর হল বেড়েছে। ধারণা করা হচ্ছে, দ্বিতীয় সপ্তাহে সিনেমাটি আরও বেশ কিছু হলে মুক্তি পাবে।

আরও পড়ুন

ঝালকাঠিতে কাভার্ড ভ্যান চাপায় দুজন নিহত

ঝালকাঠি প্রতিনিধি: বরিশাল-খুলনা মহাসড়কের ঝালকাঠির রাজাপুর উপজেলার নৈকাঠি নামক স্থানে পন্যবাহী কাভার্ড ভ্যানের চাপায় মোটর সাইকেলে থাকা দুজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, উপজেলার পুর্ব রাজাপুর...

সেরা পঠিত