সর্বশেষ সংবাদ

নতুনভাবে মাঠে ফিরছেন মেসি, গেলেন যুক্তরাষ্ট্রে

আবারও মাঠে ফিরছেন লিওনেল মেসি! এবার নতুন জার্সিতে, নতুন এক চ্যালেঞ্জ নিয়ে। আগামী রোববার বিশ্বকাপজয়ী তারকাকে আনুষ্ঠানিকভাবে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দেবে ইন্টার মায়ামি। যদিও মেসির সঙ্গে তাদের কত বছরের চুক্তি হয়েছে, সেটা এখনো ঘোষণা করেনি ক্লাবটি।

ধারণা করা হচ্ছে, ইন্টার মায়ামির সঙ্গে তিনি আড়াই বছরের চুক্তি করবেন। ২১ জুলাই লিগ কাপে ক্রুজ আজুলের বিপক্ষে ম্যাচ দিয়ে যুক্তরাষ্ট্রের ফুটবলে মেসির অভিষেক হতে পারে। এই সবকিছুকে সামনে রেখে মায়ামির লডারডেলে পরিবারসহ পৌঁছে গেছেন মেসি।

মঙ্গলবার (১১ জুলাই) ফ্লোরিডার ফোর্ট লডারডেল এয়ারপোর্টে তাকে বিমান থেকে নামতে দেখা যায়। গত ৮ জুন বার্সেলোনা ও সৌদি আরবের ক্লাব আল হিলালকে হতাশ করে মায়ামিতে যাওয়ার ঘোষণা দেন মেসি। সবাইকে অনেকটা চমকে দিয়েই তিনি সকার ক্লাবটিতে যাওয়ার এই সিদ্ধান্ত নেন। ইতোমধ্যে নিজের নতুন ঠিকানায় পৌঁছে গেছেন মেসি।

ধারণা করা হচ্ছে আগামী ২১ জুলাই ইন্টার মায়ামির হয়ে অভিষেক হতে যাচ্ছে মেসির। লিগ কাপে নিজেদের প্রথম ম্যাচে মেক্সিকোর দল ক্রুজ আজুলের বিপক্ষে আর্জেন্টাইন তারকা প্রথম মাঠে নামবেন বলে মার্কিন সংবাদমাধ্যম মায়ামি হেরার্ল্ডকে জানিয়েছেন ক্লাবটির ব্যবস্থাপনা মালিক হোর্হে মাস।

মেসি মায়ামিতে যোগ দেওয়ার ঘোষণার পর দলটির হয়ে তার সম্ভাব্য অভিষেক ম্যাচের টিকিটের দাম বেড়ে যায়। যে টিকিটের দাম ছিল ২৯ ডলার (৩১৩৩ টাকা), সেটাই বেড়ে দাঁড়ায় ৩২৯ ডলারে (৩৫৪৫৪ টাকা)। নিউইয়র্কের টিকিটের অনলাইন বাজার নিয়ন্ত্রণকারী প্ল্যাটফর্ম টিকপিক এই তথ্য জানিয়েছিল।

নতুন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। পাবলিক টিভিকে দেওয়া ‘কি টু ইটারনিটি’ শীর্ষক অনুষ্ঠানে মেসি বলেছেন, ‘গৃহীত সিদ্ধান্তে আমরা খুশি। নতুন চ্যালেঞ্জ ও পরিবর্তনের মুখোমুখি হতে আমি অনেক বেশি আগ্রহী। আমার মানসিকতা এবং মর্যাদাবোধ কখনও পরিবর্তন হবে না। যেখানেই যাই না কেন নিজের এবং দলের জন্য নিজের সর্বোচ্চ ফলাফল এনে দিতে আমি প্রস্তুত।

আরও পড়ুন

রাতে ট্রেনে শুতে পারলে বেশি মজা লাগে: রচনা ব্যানার্জি

নির্বাচনী প্রচারে গিয়ে ট্রেনভ্রমণ নিয়ে স্মৃতিকাতর হয়ে গেলেন টলিউড অভিনেত্রী ও ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের হুগলিতে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী রচনা ব্যানার্জি। তিনি জানান,...

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

সেরা পঠিত