সর্বশেষ সংবাদ

সেলিব্রেটিদের নেতিবাচক ঘটনা নিয়ে মুখ খুললেন কাজী হায়াৎ

বর্তমানে ঢালিউডের টক অব দ্য টাউন পরিণত হয়েছে চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা পরীমণি ও বিদ্যা সিনহা মিম ইস্যু। এ নিয়ে বিব্রত চলচ্চিত্র পাড়ার সবাই।

পরীমণির দাবি মিম ও তার স্বামী রাজের মধ্যে অবৈধ সম্পর্ক রয়েছে। এ নিয়ে মেসেজিংয়ের স্ক্রিনশটও শেয়ার করেন তিনি। আর পরিচালক রায়হান রাফিকে সরাসরি ‘দালাল‘ উপাধিও দেন এই নায়িকা।

এসব নিয়ে অনেক জলঘোলা হয়েছে, মুখরোচক চর্চায় ভরে গেছে ফেসবুকের নিউজ ফিড।

এদিকে পরী-রাজ ও মিমের অভ্যন্তরীণ জটিলতা প্রকাশ্যে আনাকে ভালোভাবে দেখছেন না তাদের সহকর্মীরা। চিত্রনায়ক জায়েদ খান জানিয়েছেন, তাদের এসব বিষয় বেডরুমেই সমাধান করা উচিত ছিল। চিত্রনায়িকা নুসরাত ফারিয়া বলেছেন ব্যক্তিগত জীবনের চেয়ে কাজ নিয়ে আলোচনায় থাকা জরুরি।

এবার এটি নিয়ে কথা বলেছেন প্রখ্যাত চলচ্চিত্রকার কাজী হায়াৎ। তার কাছে জানতে চাওয়া হয়, বর্তমান সময়ে চলচ্চিত্র শিল্পীদের মধ্যে প্রেম, পরিণয় ও বিচ্ছেদের কিছু ঘটনা দর্শক-ভক্তদের মনে চলচ্চিত্রের প্রতি নেতিবাচক মনোভাবের জন্ম দিচ্ছে। এ বিষয়ে কী বলবেন?

তিনি বলেন, আমি বলব এগুলো অবশ্যই স্বাভাবিক ঘটনা। বর্তমান সময়ে মানুষের জীবনে তালাকের ব্যাপারটি নানা কারণে অনেক বেড়ে গেছে। তবে সাধারণ মানুষের এমন ঘটনা তেমনভাবে প্রকাশ পায় না। কিন্তু শোবিজ জগতের সেলিব্রেটিদের প্রতি মানুষের অসীম আগ্রহ থাকায় তাদের ঘটনাগুলো বেশি প্রকাশ পায়।

আর সেলিব্রেটিদের এমন নেতিবাচক ঘটনায় দর্শক-ভক্তরা আঘাত পায়, তারা কষ্ট পায়, ব্যথিত হয়। চলচ্চিত্রের মানুষ সম্পর্কে তাদের মধ্যে নেতিবাচক ধারণার জন্ম হয়। তাই এ ধরনের কাজ থেকে খ্যাতিমান সেলিব্রেটিদের দূরে ও সতর্ক থাকা উচিত। না হলে আমাদের বর্তমান সময়ের খরাকবলিত চলচ্চিত্র আরও দুর্দশায় পতিত হবে।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত