সর্বশেষ সংবাদ

এবার মিম বললেন, ‘মানুষ মিথ্যা বলে স্বার্থের কারণে’

চলচ্চিত্রে দারুণ সময় পার করছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। পরপর কয়েকটি সিনেমাতেই সাফল্যর দেখা পেয়েছেন তিনি। তবে এর মধ্যেই হঠাৎ করে এক বিতর্কে জড়ায় তার নাম। চিত্রনায়িকা পরীমণির এক ফেসবুক স্ট্যাটাসে মিমের দিকে আঙুল তুলা হয়। এরপর মিমও পাল্টা জবাব দেন ফেসবুক স্ট্যাটাসেই।

এসবের মাঝেই নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জন্মদিনে লেখককে শুভেচ্ছা জানাতে প্রয়াত জনপ্রিয় কথাসাহিত্যিকের একটি উক্তি বেছে নিয়েছেন তিনি। যেখানে মিম বললেন, মানুষ মিথ্যা বলে প্রয়োজনে এবং স্বার্থের কারণে। তবে নেটিজেনরা বিষয়টিকে শুধুই জন্মদিনের শুভেচ্ছা জানানোর পন্থা মনে করছেন না।

তারা বলছেন মিম আদতে এটা ইঙ্গিত করেই বলেছেন। মিম যা হয়তো সরাসরি বলতে পারছিলেন না, হুমায়ূন আহমেদের উক্তি দিয়ে বলে দিলেন।

মিমের কারণে নিজের সংসারে সমস্যা হচ্ছে, সম্প্রতি এমনটাই অভিযোগ করেছেন অভিনেত্রী পরীমনি। পরীর বক্তব্যে পাল্টা জবাব দিয়েছেন মিমও। দুজনের পাল্টাপাল্টি বক্তব্যে বেশ উত্তপ্ত এখন ঢাকাই সিনেমার অঙ্গন।

মূলত ফেসবুকে দুজনের পাল্টাপাল্টি আক্রমণাত্মক স্ট্যাটাসে তাঁদের মধ্যকার বিবাদের বিষয়টি সকলের সামনে আসে। এর পর থেকে একে অপরকে দোষারোপ করে যাচ্ছেন এ দুই তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছেন একে অন্যের দিকে আঙুল তুলে।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত