সর্বশেষ সংবাদ

ছেলেকে নিয়ে এক ফ্রেমে রাজ-পরীমণি

বর্তমানে ঢালিউডের টক অব দ্য টাউন পরিণত হয়েছে চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা পরীমণি ও বিদ্যা সিনহা মিম ইস্যু। এ নিয়ে বিব্রত চলচ্চিত্র পাড়ার সবাই।

পরীমণির দাবি মিম ও তার স্বামী রাজের মধ্যে অবৈধ সম্পর্ক রয়েছে। এ নিয়ে মেসেজিংয়ের স্ক্রিনশটও শেয়ার করেন তিনি। আর পরিচালক রায়হান রাফিকে সরাসরি `দালাল‘ উপাধিও দেন এই নায়িকা।

পরীমনির এমন স্ট্যাটাসের পরপরই শুরু হয় তার সংসার ভাঙনের গুঞ্জন। এরই মাঝে আবার মিম-পরীর পাল্টাপাল্টি স্ট্যাটাস সেই গুঞ্জনকে আরও উসকে দেয়।

তবে এমন অভিযোগের মধ্যেও ছেলের কারণে একসঙ্গে ধরা দিলেন রাজ-পরী। শুক্রবার মধ্যরাতে তাদের একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যের জন্মের তিন মাস উদযাপন করলেন তারা।

সেই উদযাপনের একটি মাত্র ছবি ফেসবুকে পোস্ট করেছেন পরীমনি। যেখানে সন্তানকে আদর করতে দেখা যাচ্ছে তাকে।

ছবিটি রাজের তোলা জানিয়ে ক্যাপশনে তিনি লেখেন, ‘আমাদের ছেলের তিন মাস হয়ে গেলো আলহামদুলিল্লাহ।’

ছেলের জন্মদিনের উদযাপনে রাজের সঙ্গে পরীমনি নিজে কোনো ছবি পোস্ট না করলেও অভিনেত্রী ফারিণ খানের পোস্ট করা ছবি ও ভিডিওতে একসঙ্গে ধরা দিয়েছেন তারা।

তিন সেকেন্ডের সেই ভিডিওর ব্যাকগ্রাউন্ড একজনের কণ্ঠে বলতে শোনা যাচ্ছে, ‘হ্যাপি হ্যাপি ছবি।’

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত