সর্বশেষ সংবাদ

পুকুরে মিলল এমপি নদভীর ভাইয়ের লাশ

নজর২৪, চট্রগ্রাম- সাতকানিয়ায় নিখোঁজের সাড়ে ১৪ ঘন্টা পর স্থানীয় সাংসদ আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী’র বড় ভাইয়ের লাশ বাড়ির পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। তার নাম আবুল ওয়াফা মোহাম্মদ শাহাবুদ্দীন (৫৭)।

 

বুধবার ভোরে উপজেলার মার্দাশা ইউনিয়নের ১নং ওয়ার্ড মক্কার বাড়ি এলাকার নিজ বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় স্থানীয় জনতা ও পরিবারের লোকজন লাশ উদ্ধার করে।

 

মাদার্শা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবুল হোসাইন মনু বলেন, গত মঙ্গলবার মাগরিবের পর ঘরে ফিরে না আসায় এম.পি সাহেবের বড় ভাই শাহাবুদ্দীনকে পরিবারের লোকজন, স্থানীয় জনতা, পুলিশ ও ফায়ার সার্ভিসসহ ৫ শতাধিক লোক মিলে বাড়ির পার্শ্ববর্তী এলাকা ও পাহাড়ি অঞ্চলে খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি।

 

দীর্ঘ সাড়ে ১৪ ঘন্টা পর বুধবার ভোরে স্থানীয় জনতা এম.পি সাহেবের বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় শাহাবুদ্দীনের লাশ দেখতে পায়। বুধবার রাত সাড়ে ৮টার দিকে নামাজের জানাজা শেষে শাহাবুদ্দীনকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় বলে ইউ.পি সদস্য মনু জানান।

 

এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে জানিয়ে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, আমরা ওই বাড়িতে লাগানো সিসিটিভি ফুটেজ দেখেছি। সেখানে দেখা যায়, মঙ্গলবার দুপুরে পুকুরে ওযু করতে যাওয়ার পর তিনি পানিতে পড়ে যান। তাই প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি একটি দুর্ঘটনা।

আরও পড়ুন

রাতে ট্রেনে শুতে পারলে বেশি মজা লাগে: রচনা ব্যানার্জি

নির্বাচনী প্রচারে গিয়ে ট্রেনভ্রমণ নিয়ে স্মৃতিকাতর হয়ে গেলেন টলিউড অভিনেত্রী ও ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের হুগলিতে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী রচনা ব্যানার্জি। তিনি জানান,...

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

সেরা পঠিত