সর্বশেষ সংবাদ

মনে প্রাণে বিশ্বাস করি বাবা ফিরে আসবে: আকবরের মেয়ে

রবিউল ইসলাম, নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বারডেম জেনারেল হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন গায়ক আকবর। তবে সেখানে তাকে গায়ক আকবর হিসেবে নয় সবাই চিনে আইসিইউ’র ৬ নং বেডের রোগী হিসেবে।

হাসপাতালের সিকিউরিটি এসে ডাক দিলেন ৬ নম্বর রোগীর মেডিসিন আনতে হবে। কে আছেন তার? এগিয়ে গেলেন আকবর পত্নী কানিজ ফাতেমা। ব্যবস্থাপত্রে লিখে দেয়া ঔষধ নিতে চলে গেলেন তিনি। এর ফাঁকেই আকবর কন্যা অথৈ জানায় ঢাকায় তাদের আপনজন বলতে কেউ নাই। তার নানু বাড়ির সাথে কোনো প্রকার যোগাযোগ নেই। কারণ হিসেবে বলেন, আব্বুর চেয়ে আম্মুর পরিবার অর্থনৈতিক দিক থেকে সচ্ছল। তাই তারা সম্পর্ক রাখেনি।

বারডেম হাসপাতালের আইসিইউ’র সামনের করিডোরে অপেক্ষা থাকেন আকবরের মেয়ে আফিয়া আকবর অথৈ এবং তার স্ত্রী কানিজ ফাতেমা। হাতে থাকা স্মার্টফোনে তার বাবার ছবি দেখে সময় কাটে তাঁর। তার মেয়ে মনে প্রাণে বিশ্বাস করেন তার বাবা সুস্থ হয়ে যাবে। আবার গান করবে।

এই গুণী গায়কের মেয়ে প্রতিবেদকের সঙ্গে আলাপকালে বলেন, ‘শুক্রবার (১১ নভেম্বর) থেকে আব্বুর অবস্থা খারাপ হয়ে গেছে। অক্সিজেনের উপর বেঁচে আছে। আব্বু আবার সুস্থ হয়ে গান করবে।’

যোগ করে অথৈ আরও বলেন, ‘আব্বুর এমন অবস্থা দেখে গতকাল বিকেলের দিকে আম্মু অজ্ঞান হয়ে গেছে। রাত ৯টার পরে জ্ঞান ফিরে আম্মুর। ডিপজল আঙ্কেল, হানিফ সংকেত আঙ্কেল এবং আরও কয়েকজন মিলে আব্বুর চিকিৎসা চালাচ্ছেন। অনেককেই কল দিয়েছি, মেসেজ করেছি। কিন্তু সাড়া দেন নাই। আব্বুর এমন অবস্থার জন্য আমার ক্লাস সিক্সের ফাইনাল পরীক্ষাও দিতে পারিনি।

গতকাল শুক্রবার কর্তব্যরত এক নারী চিকিৎসক বলেন, ৬ নং বেডের রোগীর ৫০ লিটার অক্সিজেন লাগে এখন। কোনভাবেই অক্সিজেন ছাড়া নিঃশ্বাস নিতে পারেন না তিনি। যদি তার অক্সিজেন লেভেল ৩০ লিটারে নেমে আসে তবেই বেঁচে থাকার সম্ভাবনা থাকে।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত