সর্বশেষ সংবাদ

যুবলীগের দখলে ঢাকার রাজপথ, ছুটছেন সোহরাওয়ার্দী উদ্যানে

আওয়ামী যুবলীগের মহাসমাবেশ শুরুর আগেই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে নেতা-কর্মীদের ঢল নেমেছে। সংগঠনের সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন উপলক্ষে আজ শুক্রবার সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশের আয়োজন করেছে আওয়ামী যুবলীগ।

দুপুর আড়াইটা থেকে মহাসমাবেশ শুরু হবে। মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমাবেশে যোগ দিতে ইতোমধ্যেই উদ্যানে পৌঁছে গেছেন হাজার হাজার নেতাকর্মী।

এদিকে সমাবেশ শুরুর অপেক্ষায় থাকা কর্মীদের উজ্জীবিত রাখতে শ্লোগানে শ্লোগানে মাঠ কাঁপাচ্ছেন নেতারা। এছাড়া শ্লোগান মুখে বিভিন্ন গেট দিয়ে দলে দলে উদ্যানে ঢুকছেন বাকিরা। বিস্তীর্ন উদ্যানের সবখানে এখন শুধু ‘জয় বাংলা’ শ্লোগান।

রাজধানীর বিভিন্ন স্থান থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সকাল থেকেই নেতাকর্মীরা উদ্যানে আসছেন। রং-বেরঙের ব্যানার, ফেস্টুন, পোস্টার আর যুবলীগ নেতাকর্মীদের পরনে থাকা রঙিন পোশাক-টুপিতে সেখানে তৈরি হয়েছে উৎসবের আমেজ।

সুবর্ণজয়ন্তীর এ আয়োজন উপলক্ষে রাজধানী ঢাকার রাজপথ কার্যত আজ যুবলীগের দখলে। সোহরাওয়ার্দী উদ্যান ছাড়াও যুবলীগের নেতাকর্মীরা শাহবাগ, মৎস্য ভবন, রমনা, এলিফ্যান্ট রোড, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, দোয়েল চত্বরসহ চারপাশের এলাকায় অবস্থান নিয়েছেন। যুবলীগ শীর্ষ নেতাদের আশা, আজ ১০ লাখ লোকের আগমণে সমাবেশস্থল জনসমুদ্রে পরিণত হবে।

আগত নেতাকর্মীদের অনেকের গায়ে রয়েছে নির্দিষ্ট কিছু রঙের টিশার্ট আর ক্যাপ, সেগুলোতে যুবলীগ মহানগর উত্তর ও দক্ষিণ শাখার আগামী দিনের পদপ্রত্যাশীদের ছবি রয়েছে।

যুবলীগ সূত্রে জানা যায়, আজ দুপুর আড়াইটা থেকে এই মহাসমাবেশ শুরু হবে। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

যুবলীগের মহাসমাবেশকে কেন্দ্র করে শুক্রবার (১১ নভেম্বর) সকাল থেকে সোহরাওয়ার্দী উদ্যানের রমনা কালী মন্দির গেট, টিএসসি, দোয়েল চত্বর গেট এলাকা ঘুরে দেখা গেছে, সারিবদ্ধভাবে নেতাকর্মীরা উদ্যানে প্রবেশ করছেন।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে শাহবাগ, মৎস্য ভবন, দোয়েল চত্বর এলাকা ঘিরে নেতাকর্মীদের ঢল নামে।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শরিফুল রাজ মরে গেলেও দেখতে যাব না: পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। বর্তমানে তিনি ‘ফেলু বক্সী’ সিনেমার কাজ নিয়ে কলকাতায় ব্যস্ত সময় পার করছেন। মূলত এই সিনেমার মাধ্যমে কলকাতার ইন্ডাস্ট্রিতে অভিষেক...

সেরা পঠিত