সর্বশেষ সংবাদ

কলকাতা থেকে বেশি কাজের প্রস্তাব পেয়েছি: তাসনিয়া ফারিণ

চলতি সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। যার হাসিতে বুঁদ হয়ে থাকেন দর্শক, অভিনয়ে তার মুগ্ধ থাকেন। নির্মাতাদের কাছে দারুণ একজন আস্থার শিল্পী হিসেবে নিজেকে তৈরি করেছেন।

বলা যায়, ক্যারিয়ারের খুব অল্প সময়ে শীর্ষ অভিনেত্রীদের কাতারে চলে আসেন তিনি। দেশের বাইরে ওপার বাংলাতেও তিনি জায়গা করে নিয়েছেন। গেল মাসের বেশ কিছুদিন যুক্তরাষ্ট্র ও ইউকে ঘুরে বেড়ান এ গ্ল্যামারকন্যা। সোশ্যাল মিডিয়ায় তারসঙ্গে যুক্তেরাষ্ট্রে আরও দেখা যায় অভিনেত্রী মেহজাবিন ও তানজিন তিশাকে।

সম্প্রতি দেশে ফিরেছেন তিনি। দেশে এসেই শূটিংয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এরমধ্য জানা গেল, তার প্রথম সিনেমা ‘আরও এক পৃথিবী’ আগামী ২ ডিসেম্বর কলকাতায় মুক্তি পাচ্ছে।

তিনি সংবাদমাধ্যমকে বলেন, “বুধবার সিনেমার ট্রেইলার মুক্তির পর ঢাকা-কলকাতা থেকে খুব ভালো সাড়া পাচ্ছি। সবাই প্রশংসা করছেন। ২ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।”

“প্রথম সিনেমা আমার দেশের দর্শককে দেখাতে পারলে বেশি ভালো লাগত”, আফসোস ঝরে এই অভিনেত্রীর কণ্ঠে।

প্রথম সিনেমা নিয়ে প্রত্যাশা জানতে চাইলে ফারিণ বলেন, “আশা করছি কলকাতার দর্শক হলে গিয়ে আমার সিনেমাটা দেখবে এবং তাদের ভালো লাগা-মন্দ লাগা জানাবে।”

এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব পেয়ে গেছেন এই অভিনেত্রী। তবে তিনি এগোতে চান রয়ে-সয়ে।

“দেশ থেকে তো পাচ্ছিই, কলকাতা থেকেও বেশ কিছু সিনেমায় কাজের প্রস্তাব পেয়েছি। এখন তাড়াহুড়া করতে চাই না। সিনেমা করার জন্য সিনেমা করতে চাই না। বেশ সময় নিয়ে ভালো গল্পে কাজ করতে চাই।”

আন্তর্জাতিক চলচ্চিত্র পুরস্কার ও ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া পরিচালক অতনু ঘোষ পরিচালিত এই সিনেমার আরও অভিনয় করেছেন কৌশিক গাঙ্গুলী, সাহেব ভট্টাচার্য, অনিন্দিতা বোসসহ অনেকেই।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত