সর্বশেষ সংবাদ

নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল: মিমকে পরীমণি

হঠাৎ পরীর বি’স্ফোরক পোস্ট। কি এমন হলো? কেন এত ক্ষেপলেন পরীমণি? কার উপর ক্ষেপলেন তিনি? জনমনে প্রশ্ন যেন বেড়েই চলেছে। উত্তর দেবে কে? পোস্ট দেখে কানাঘুষা শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

বাংলাদেশের স্ক্যা ন্ডালের রাণী পরীমণি। আলোচনায় থাকা যেন তার নিত্যদিনের অনুষঙ্গ। এবারও তার ব্যতিক্রম হলো না। বুধবার (৯ নভেম্বর) রাত তিনটায় নিজের ফেসবুক অ্যাকাউন্টে দিলেন পোস্ট। সেখানে তিনি পরাণ এবং দামাল সিনেমার কলাকুশলীদেরকে দিলেন বিষাক্ত ছোবল।

সেই ফেসবুক পোস্টে তিনি চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফিকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘রায়হান রাফি সিনেমার সাথে সাথে দালালিটাও ভালো করেন দেখি!

এসময় তিনি পরাণ এবং দামালের নায়িকা বিদ্যা সিনহা সাহা মিমকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল’।

একই পোস্টে নিজের স্বামী বর্তমানে ঢালিউডের অন্যকম সুপারস্টার শরিফুল ইসলাম রাজকে লক্ষ্য করেও তীর ছুড়েছেন। তিনি রাজকে উদ্দেশ্য করে লিখেছেন,‘ বলেছেন এটা এতদূর গড়াতে দেয়া উচিত হয়নি’।

কেন এই ফেসবুক পোস্ট তার উত্তর এখনও জানা যায়নি। তবে কি বিদ্যা সিনহা সাহা মিম এবং শরিফুল ইসলাম রাজের প্রেমের সম্পর্কের গুঞ্জন সত্যি হলো?

এর আগে ১৩ অক্টোবর ফেসবুকে আরও একটি পোস্ট দেন পরী। পোস্টে তিনি লেখেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনও নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে’। এরপরই একটি লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছিলেন এই অভিনেত্রী। িআ

শুরু থেকেই বিদ্যা সিনহা সাহা মিম আর নিজের স্বামী শরিফুল ইসলাম রাজকে নিয়ে সন্দেহ করে আসছিলেন। তবে কি সত্যি হতে চলেছে পরীর সন্দেহ?

স্ট্যাটাস নিয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি রাফি, রাজ ও মিম। তবে পরীর এই পোস্টের পর অনেকেই সন্দেহ প্রকাশ করছেন, রাজের সঙ্গে তার সংসার টিকবে তো?

প্রসঙ্গত, ৭ দিন প্রেম করে গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা। গত ১০ আগস্ট বিকেলে রাজধানীর একটি হাসপাতালে পুত্র সন্তানের মা হন পরী।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত