সর্বশেষ সংবাদ

ব্রাজিল-আর্জেন্টিনা ছাড়া বাকিরা ডিম ভাজি খাইতে আসছে: টয়া

দরজায় কড়া নাড়ছে বহুল প্রতীক্ষিত ফুটবল বিশ্বকাপ। আগামী ২০ নভেম্বরে পর্দা উঠছে বিশ্ব ফুটবলের এ মহাযজ্ঞের। ইকুয়েডরের বিপক্ষে কাতারের ম্যাচ দিয়ে মাঠে গড়াবে এবারের আসর। ‘গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত বিশ্ব ফুটবলের এ ক্রীড়াযজ্ঞকে সামনে রেখে বিশ্বব্যাপী চলছে নানান জল্পনা-কল্পনা।

বাংলাদেশ বিশ্বকাপ ফুটবলে না খেললেও এই আসরকে ঘিরে বরাবরই মেতে উঠেন দেশের অগণিত ভক্ত। ৩২টি দল বিশ্ব সেরা হওয়ার জন্য লড়লেও বাংলাদেশের মানুষ সবচেয়ে বেশি সমর্থন করে আর্জেন্টিনা এবং ব্রাজিলকে।

বলা যায় বিশ্বকাপ এলে ব্রাজিল-আর্জেন্টিনা এই দুই ভাগে ভাগ হয়ে যায় বাংলাদেশ। বিশ্বকাপকে সামনে রেখে দল দুটিকে ঘিরে অনেক নাটকও তৈরি হয় দেশে। সেই ধারবাহিকতায় এবারও কয়েকটি নাটক নির্মিত হচ্ছে।

এরইমধ্যে ঘোষণা এসেছে বিশ্বকাপ শুরুর পরদিন ২১ নভেম্বর ইউটিউবে উন্মুক্ত হবে ব্রাজিল-আর্জেন্টিনাকে নিয়ে সময়ের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমির নাটক ‘ব্যাচেলরস ফুটবল’।

আর বিশ্বকাপে শুধু ব্রাজিল-আর্জেন্টিনাকে নিয়ে নাটক তৈরির পক্ষে নন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল মুমতাহিনা চৌধুরী টয়া। তার মতে বাকিরা কী তবে বিশ্বকাপে ডিম ভাজি খাইতে আসছে? মঙ্গলবার (৮ নভেম্বর) নিজের ফেসবুকে এ কথা বলেন টয়া।

অভিনেত্রীর কথায়, ‘যে হারে ব্রাজিল-আর্জেন্টিনাকে নিয়ে নাটক হচ্ছে তাতে তো মনে হচ্ছে বিশ্বকাপে বাকি টিমগুলো খালি ডিম ভাজি ভাইতে আসছে।’ সঙ্গে জুড়ে দেন প্রশ্নবোধক এবং হাসির ইমোজি।

টয়ার এই পোস্টে মন্তব্য করে একাত্মতা প্রকাশ করেন নেটিজেনদের অনেকেই।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত