সর্বশেষ সংবাদ

বিএনপির সমাবেশ শেষ হতেই বরিশালে লঞ্চ-স্পিডবোট চলাচল শুরু

বিএনপির বিভাগীয় গণসমাবেশ শেষ হওয়ার পরপরই বরিশাল-ঢাকা রুটে লঞ্চ চলাচল শুরু হয়েছে। যাত্রী পরিবহন শুরু করেছে থ্রি-হুইলার ও স্পিডবোট।

শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যা থেকে যাত্রী পরিবহন শুরু হয়। তবে আগামীকাল রোববার (৬ নভেম্বর) সকাল ৬টা থেকে অভ্যন্তরীণ ও দূরপাল্লার বাস চলাচল শুরু হবে।

বিআইডব্লিউটিএ বরিশালের নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের পরিদর্শক কবির হোসেন জানান, বরিশাল নদী বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে আজ সুন্দরবন-১১, পিএস আওলাদ ও পারাবত-১৮ লঞ্চ যাত্রী নিয়ে ছেড়ে যাবে। শুক্রবার তারা অজানা কারণে লঞ্চ চলাচল বন্ধ রাখলেও আজকে যাত্রী নিচ্ছে।

বরিশাল-ভোলা রুটের স্পিডবোটের লাইন সুপারভাইজার তারেক শাহ বলেন, বিকেল ৪টার পর ভোলা থেকে স্পিডবোট চলাচল স্বাভাবিক হয়েছে। বরিশাল থেকে ভোলা রুটে যাত্রীদের উপচেপড়া ভিড় রয়েছে।

অপরদিকে বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল নথুল্লাবাদ থেকে রাতে অভ্যন্তরীণ ও দূরপাল্লার কোনো বাস ছেড়ে যাবে না বলে জানিয়েছে বাস মালিক সমিতির সভাপতি গোলাম মাশরেক বাবলু। তিনি বলেন, আমাদের আল্টিমেটাম ছিল আগামীকাল রোববার সকাল ৬টা পর্যন্ত। তাই এর আগে বাস চলাচল সম্ভব নয়।

যদিও নগরজুড়ে মাহিন্দ্রা-টেম্পু-সিএনজিসহ যান্ত্রিক থ্রি-হুইলার যানবাহনগুলো সন্ধ্যার পর থেকেই আগের নিয়মে চলাচল শুরু করেছে।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত