সর্বশেষ সংবাদ

দিনশেষে আমি অভিনয়টা ঠিকঠাক করতে চেয়েছি: ববি

চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ২০১০ সালে অনন্ত জলিলের ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আসেন। অভিনয় দক্ষতা দিয়ে অল্প সময়ের মধ্যেই তিনি দর্শকগ্রহণযোগ্যতা অর্জন করেন। বর্তমান সময়ে বেশ কিছু সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ববি বলেন, করোনা প্রকোপের পর থেকে এখন ভালোই যাচ্ছে ব্যস্ততা। তিনটি সিনেমার ডাবিংয়ের কিছু অংশ বাকি আছে। সেগুলো নিয়ে ব্যস্ত আছি। ‘পাপ’ ও ‘ময়ূরাক্ষী’ নামে দুটি সিনেমার সব কাজ প্রায়ই শেষ, এখন শুধু পোস্টারের শুট বাকি। শিগগিরই তা শেষ হবে।

নতুন সিনেমা নিয়ে তিনি বলেন, দুটি যৌথ প্রযোজনার সিনেমায় কাজ করতে যাচ্ছি। এরই মধ্যে গল্প-চরিত্র নিয়ে নির্মাতার সঙ্গে কথা হয়েছে। আরেকটি সিনেমায় কাজ করার কথা মৌখিকভাবে চূড়ান্ত হয়েছে। শিগ্গির লিখিতভাবে চুক্তিবদ্ধ হব। সিনেমা তিনটি নির্মাণ করবেন এমএন রাজ। কলকাতার সুপারস্টার জিতের ‘রাবণ’ সিনেমার নির্মাতা তিনি। তিনটি সিনেমার মধ্যে একটির নায়ক অঙ্কুশ থাকবে এটি নিশ্চিত। ‘লাইফ ইজ বিউটিফুল’ নামে একটি সিনেমাতে অনেক আগেই চুক্তিবদ্ধ হয়েছি। এটির কাজও কিছুদিনের মধ্যে শুরু হবে বলে শুনেছি। দেখা যাক কী হয়।

গত কুরবানির ঈদের পর ঢালিউডে একটা উচ্ছ্বাস দেখা যাচ্ছে। এ প্রসঙ্গে ববি বলেন, অবশ্যই আমার কাছে ভিষণ ভালো লাগছে। যে কারও সিনেমা মুক্তি দেওয়া হোক না কেন, হলে দর্শক গেলে অনেক ভালো লাগে। এবারের কুরবানির ঈদের পর দর্শকদের উচ্ছ্বাস আনন্দ দেখে আমার অনেক ভালো লেগেছে। আশা করি এমন আনন্দের জোয়ার নিয়ে আমাদের সিনেমা আরও এগিয়ে যাবে।

তিনি বলেন, আমি নিজে ভালোভাবে অভিনয় করার বিষয়টিকে বেশি গুরুত্ব দিই। সিনেমা, ওটিটি এসব বিষয় নিয়ে সিরিয়াস চিন্তা করি না। আমি মনে করি, সময়ের সঙ্গে সঙ্গে অনেক বিষয় কিংবা মাধ্যমের পরিবর্তন হবে। এ পরিবর্তনের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়াটাই বড় বিষয়। সে দিক থেকে বলব, ওটিটিতে একটি কাজ করেছি-সাড়াও ভালো পেয়েছি। ভালো গল্প-চরিত্র পেলে ওটিটিতে আরও কাজ করতে পারি। সিনেমা ও অভিনয় আমার ভালোবাসার জায়গা। দিন শেষে আমি অভিনয়টা ঠিকঠাক করতে চেয়েছি। কতটা ভালো অভিনয় করতে পেরেছি তা দর্শকরা বলতে পারবেন। আমি এখনো চেষ্টা করে যাচ্ছি। আগামীতেও সেটা করব।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত