সর্বশেষ সংবাদ

এফডিসির ওপর আল্লাহর রহমত এসেছে: নিপুণ

গত জানুয়ারিতে ভোটগ্রহণের পর প্রায় এক বছর হতে হচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির দায়িত্ব পালন করছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

অভিনেত্রী নিপুণ সেই প্যানেল থেকেই অংশ নিয়েছিলেন নির্বাচনে। আবার সাধারণ সম্পাদকের পদটির রায়ের ব্যাপারও দীর্ঘায়িত হচ্ছে।

এই সময়ে চলচ্চিত্র, সংগঠন ও শিল্পীদের কতটুকু উন্নয়ন হচ্ছে বা উন্নয়নে কোনো সমস্যা হচ্ছে কিনা—এই প্রসঙ্গে সম্প্র‍তি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন নিপুণ।

তিনি বলেন, কোনো সমস্যা হচ্ছে না। তার কাছে মনে হচ্ছে না শিল্পীরা যে সুযোগ-সুবিধা পেত বা কোনো সাংগঠনিক কাজ থেমে রয়েছে।

নিপুণ বলেন, বর্তমানে বিদ্যুতের কিছুটা সমস্যা রয়েছে। সমিতিতে আইপিএস লাগানো হয়েছে। এই সময়ে কখনো তিনি এটা ভাবেননি যে, ‘আমি যদি সেখানে না থাকি তাহলে কেন এটা করব।’ আর উন্নয়ন করতে বেশি কিছু লাগে না। মন থেকে করতে হয় বলে মতামত নিপুণের।

এই অভিনেত্রী দেশের সিনেমা হল ও চলচ্চিত্রের উন্নয়নে বেশ সন্তুষ্ট। যা তার বক্তব্যেই উঠে আসলো।

তিনি বলেন, “সিনেমা হলের চিত্রটা এখন ভিন্ন। আমি বলব আলহামদুলিল্লাহ্‌। এটার ওপর মানুষের যেন নজর না পড়ে (হাসতে হাসতে)। এত ভালো যে, আমি যদি প্রতিদিন এফডিসিতে যাই, আমার কাছে দশটি করে স্ক্রিপ্ট আসছে। স্ক্রিপ্ট সব ভালো, কাস্টিং ভালো। এমনটাও না যে এসব দশ-বিশ লাখ টাকা বাজেটের। সেটাও না, সবকিছু ভালো।

আমি মনে করি এফডিসির ওপর আল্লাহর রহমত এসেছে। তা না হলে এতদিন পরে বাংলা সিনেমার এই জোয়ার। এই জোয়ারে কিন্তু আমরা দেখছি ইংলিশ সিনেমাও চলছে না। চারদিকে তাকালে দেখা যায় সবাই কাজে ব্যস্ত।”

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত